×
অফবিটভাইরালভিডিও

দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ বেলি ড্যান্স করে তাক লাগালেন ভোজপুরি অভিনেত্রী নম্রতা, ভাইরাল ভিডিও

নম্রতা মাল্লা জেনিথ (Namrata Malla Zenith)‌ ভোজপুরি বিনোদন জগতের এক অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। তিনি পর্দার পাশাপাশি নেট দুনিয়াতেও বেশ জনপ্রিয়। ইউটিউবে তাঁর নিজস্ব এক ইউটিউব চ্যানেল রয়েছে, সেই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা ২ লাখ ৫২ হাজার। এই চ্যানেল থেকে নম্রতা নিয়মিত নিজের নাচ, ওয়ার্ক আউট সেশন, ভ্লগ, বিভিন্ন ফটোশ্যুটের দৃশ্য, যোগা, এক্সারসাইজ ট্রেনিং প্রভৃতি বিষয়ের ভিডিও আপলোড করে থাকেন। তাঁর পোস্ট করা প্রতিটি ভিডিওই প্রচুরসংখ্যক মানুষ দেখেন এবং প্রায় সব ভিডিওই ভাইরাল হয়ে থাকে।

ইউটিউব ছাড়া নম্রতা ইনস্টাগ্রামেও বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন। তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের বর্তমান ফলোয়ার্স সংখ্যা ১.৪ মিলিয়ন। তাঁকে এক কথায় ‘ইনস্টাগ্রাম স্টার’ বলে অভিহিত করা যায়। নম্রতা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিয়মিত নিজের বোল্ড ছবি ও ভিডিও পোস্ট করেন। তাঁর আকর্ষণীয় শারীরিক গঠন ও উপচে পড়া যৌবন হামেশাই নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেয়। ইনস্টাগ্রামে তিনি মূলত নাচের রিল ভিডিও ও বিভিন্ন ফটোশ্যুটের ছবি পোস্ট করেন। তাঁর প্রতিটি পোস্টেই তিনি খোলামেলা পোশাকে সাহসী অবতারে দেখা দিয়ে থাকেন।


সম্প্রতি নেট দুনিয়ায় নম্রতা মাল্লা জেনিথের (Namrata Malla Zenith) এক বেলি ডান্সের ভিডিও রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। এই রিল ভিডিও পোস্ট করার পর খুব কম সময়েই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। ভিডিওতে তিনি ‘আই ওয়ান্না ধুম তেক’ (I Wanna DumTek) নামক এক গানের সাথে বেলি ডান্স পরিবেশন করেছেন। ভিডিওতে গাঢ় বেগুনি রঙের শর্ট বেলি ডান্সের টু-পিস পোশাকে তাঁর যৌবন যেন উপচে পড়েছে। নম্রতার খোলামেলা পোশাকের ফাঁক দিয়ে তাঁর সুগভীর বক্ষবিভাজিকা, পেট, নাভি ও উরুর একাংশ স্পষ্টভাবে নেটিজেনদের চোখে ধরা দিয়েছে। গানের তালে তালে তাঁর অসাধারণ ও দক্ষ বেলি ডান্স সত্যিই প্রশংসার দাবি রাখে। নম্রতার এই বেলি ডান্সের ভিডিও ৪০ হাজারেরও বেশি মানুষ দেখে নিয়েছেন। তাঁর এই নাচ দেখে তাঁকে ভোজপুরি ইন্ড্রাস্টির ‘শাকিরা’ বলে সম্বোধন করা হয়েছে, এছাড়াও আরো অসংখ্য প্রশংসাসূচক মন্তব্যে এই রিল ভিডিওর কমেন্ট বক্স ছেয়ে গিয়েছে।

Advertisement

আরও পড়ুন