×
অফবিটভাইরালভিডিও

টাপা টিনি, খোলা আকাশের নীচে দুর্দান্ত নেচে তাক লাগালেন খুদে কন্যা, ভাইরাল ভিডিও

আবারো সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া গেলো ‘ টাপা টিনি’ (Tapa Tini) ট্রেন্ড। এইবার এই গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিল খুদে এক নৃত্যশিল্পী। মুক্তির আগেই বেলাশুরু (Belashuru) সিনেমার গান টাপা টিনি একটা ট্রেন্ডে পরিণত হয়েছে। অভিনেত্রী থেকে নৃত্যশিল্পী কেউই বাদ যাচ্ছেন না এই ট্রেন্ডে পা মেলাতে।

এইবারে ধনিষ্ঠা দাস (Dhanistha Das) নাম ওই খুদে নৃত্যশিল্পী পা মেলালো এই ট্রেন্ডে। খুদেটির পরনে ছিল লাল পেড়ে হলুদ শাড়ি, কপালে ছোট্ট টিপ আর হাতে চুড়ির গোছা। কিন্তু যেটি সব থেকে বেশি আকর্ষণ করেছে সেটি হলো মাথায় গুঁজে রাখা পাতার বাহার। সমগ্র সাজটি যেন এই গানের সাথে একেবারে যথাযথ। তবে ছোট্ট এই প্রতিভাটির নাচের দক্ষতা অন্যদের থেকে কোনো অংশে কম কিছু নয়। নিজের মতো করে বাড়ির ছাদের উন্মুক্ত পরিবেশের মধ্যে নৃত্য পরিবেশনা করেছে ধনিষ্ঠা যা বেশ প্রশংসনীয়। ‘ড্যান্স একটিভ ধনিষ্ঠা’ (Dance active Dhanistha) নামে ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত উল্লেখ্য যে পরিচালক জুটি নন্দিতা রায় (Nandita Roy) এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের (Shiboprosad Mukherjee) পরিচালিত সিনেমার এই গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ,উপালি চট্টোপাধ্যায় (Upali Chatterjee) এবং বাংলা গানের জগতে ‘খ্যাদা’ নামে পরিচিত অন্যান্য ভট্টাচার্য (Ananya Bhattacharjee)। গানটির কথার তেমন মানে না থাকলেও এর সুর এবং কথা মানুষকে বেশ আকৃষ্ট করেছে। এই গানটিকে ঘিরে নিত্যনতুন ইন্সটা রিলস আর নাচের ভিডিও এই কথাই বারবার প্রমান করছে।

Related Articles