ভাইরালঅফবিট

‘আইলারে নয়া দামান’ গানে দুর্দান্ত কায়দায় অসাধারণ নাচলেন খুদে কন্যা, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে খুদে প্রতিভার প্রকাশ ঘটে। অনেক ছোট ছোট বাচ্চা ছেলে মেয়ে নানান রকম গান, নাচ করে ভাইরাল হয়ে যায়। কেউ কেউ আবার কবিতা আবৃত্তি করে। অনেকে আবার তাদের শিশুসুলভ অঙ্গভঙ্গির জন্য ভাইরাল হয়ে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার সবথেকে ট্রেন্ডিং গান ‘আইলারে নয়া দামান’ (Ailare Noya Daman) গানে নাচ করে এক খুদে ভাইরাল হয়েছে।

সিলেটি সং ‘আইলারে নয়া দামান’ গানের সাথে তাল মিলিয়ে নেচেছে খুদে কন্যা বিদীপ্তা ঘোষ। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে বিদীপ্তা আকাশী রঙের টপ ও গাঢ় গোলাপি রঙের ঘাগড়া পড়েছে। তার সাথে মানানসই সাজ ও দুই হাতে তার রয়েছে দুই গাছি চুরি। বিদীপ্তার বয়স এতই কম যে মাঝেমধ্যেই সে নাচতে নাচতে নাচের স্টেপ ভুলে যাচ্ছে আর এই সমস্ত বিষয়টি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। সকলেই স্নেহের দৃষ্টিতে দেখেছেন খুদেকে।

‘মানু বুড়ি’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট হয়েছে। প্রায় ১০ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং ইতিমধ্যেই ৬৭৫ জন মানুষ এই ভিডিওটি লাইক করেছেন। ছোট্ট খুদে মেয়ের সুন্দর নৃত্য পরিবেশন দেখে মুগ্ধ হয়ে নেটিজেনরা প্রশংসাসূচক বাক্য লিখেছেন কমেন্ট বক্সে। খুদের ভবিষ্যতের জন্য আশীর্বাদ ও শুভকামনা জানাতেও ভোলেননি নেটাগরিকরা আর সব মিলিয়েই খুদে বিদীপ্তা সকলের মন জয় করে নিয়েছে।

Related Articles

Back to top button