×
অফবিটভাইরালভিডিও

মাইয়া যশোদা, রাধার সাজে অসাধারণ নাচ করে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াকে (Social Media)‌‌ বর্তমান সময়ে যে অধিকাংশ মানুষই নিজেদের বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন এই বিষয়টি সকলেরই জানা। হাজার ব্যস্ততার মাঝে অল্প সময়ের জন্য সোশ্যাল মিডিয়ার যে কোনো প্ল্যাটফর্ম খুললেই মন ভালো করে দেওয়ার মতো অনেক কিছুই দেখতে পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ায় হামেশাই বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয়ে থাকে।

ভাইরাল হ‌ওয়া ভিডিওগুলির এক বড়ো অংশ জুড়ে বাচ্চাদের নানারকম ভিডিও থাকে। বাচ্চাদের ভাইরাল হ‌ওয়া ভিডিওতে তাদের বিভিন্ন দুষ্টু-মিষ্টি কীর্তি ছাড়াও আকছার বিভিন্ন প্রতিভার নিদর্শন দেখতে পাওয়া যায়। নাচ-গান-আবৃত্তি প্রভৃতি সব ক্ষেত্রেই কোনো কোনো বাচ্চার ভিডিও নেটিজেনদের রীতিমতো তাক লাগিয়ে দেয়।।সম্প্রতি ইউটিউবে তেমনই এক ছোট্ট মেয়ের নাচের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

ভাইরাল হ‌ওয়া ভিডিওতে এক পুঁচকে মেয়ের নাচ সকলে তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। প্রকাশ্য মঞ্চে তিন-চার বছর বয়সী ওই খূদে জনপ্রিয় হিন্দি গান ‘মাইয়া যশোদা’ (Maiya Yashoda) গানের সঙ্গে নাচ পরিবেশন করেছেন। গোলাপি ও কমলা রঙের মিশেলের ঘাগড়া-চোলি-ওড়না এবং তার সাথে মানানসই গয়না ও মেকআপে বাচ্চা মেয়েটিকে ভীষণ মিষ্টি ও সুন্দর দেখিয়েছে। গানের তালে তালে পুঁচকে মেয়েটির নাচ সকলকে মুগ্ধ করেছে। অনুষ্ঠানের সময় মঞ্চে উপস্থিত দর্শকদের ভিডিওতে উচ্ছ্বসিত হয়ে হাততালি দিতে শোনা গিয়েছে। পাশাপাশি, ইউটিউবেও এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে, ৩৩ মিলিয়নেরও বেশি মানুষ ইতিমধ্যেই এই ভিডিওটি দেখেছেন। বাচ্চাদের ছোট ছোট হাত-পা নাড়িয়ে নাচ দেখতে সকলেই ভালোবাসেন। তাই স্বাভাবিকভাবেই খুদে এই মেয়ের দুর্দান্ত পারফরম্যান্স সকলের মন জয় করে নিয়েছে। প্রকাশ্য মঞ্চে এই খুদের পারফরম্যান্সের নাচের এই ভিডিওটির লাইক সংখ্যা ১ লাখ ৯১ হাজার। কমেন্ট বক্সে প্রচুরসংখ্যক মানুষ বাচ্চা এই মেয়ের মন খুলে প্রশংসা করেছেন।

Related Articles