×
অফবিটভাইরালভিডিও

দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ বেলি ড্যান্স করে তাক লাগাল পুঁচকে মেয়ে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বেলি ডান্স (Belly Dance) হল আরবের একটি জনপ্রিয় নাচ। যুগ যুগ ধরে এই নাচের কদর একই রকম রয়েছে।পাশ্চাত্যের দেশগুলোতে এই নাচের জনপ্রিয়তা খুবই বেশি। তবে সম্প্রতি আমাদের দেশ ভারতবর্ষেও বেলি ডান্স এর কদর বাড়ছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি অনেককেই এই ডান্স ফর্ম করতে দেখা যাচ্ছে। অনেকেই এই বিশেষ ধরনের নাচের প্রশিক্ষণ নিচ্ছেন। আমাদের দেশে তাই এই নাচের প্রবণতা বৃদ্ধিপ্রাপ্ত হচ্ছে। তবে বর্তমানে এই নাচের ক্ষেত্রে পোশাক এবং নাচের শৈলী দেশ এবং অঞ্চলভেদে পরিবর্তন হয়েছে। এটি একটি বিশেষ ধরনের নাচ যেখানে মিউজিকের সাথে একটি বিশেষ মাত্রায় পেটের পেশিকে নাচানো হয়।

আজকাল সোশ্যাল মিডিয়ায় (Social Media) আমরা হরেক রকমের ভিডিও ভাইরাল হতে দেখি। নাচ গান আবৃত্তি বিভিন্ন রকমের ভিডিওগুলি ভাইরাল হয়। তবে নাচের ভিডিওগুলো জনসাধারণকে বেশি আকর্ষিত করে। সোশ্যাল মিডিয়ায় এমনই এক বেলি ডান্সের ভিডিও (Dance Video) বহুল পরিমাণে ভাইরাল (Viral) হয়েছে। তবে এই ভিডিওটির একটি আলাদা আকর্ষণ রয়েছে। সেটি হলো ভিডিওটিতে বেলি ডান্স করতে দেখা গেছে একটি কিশোরীকে। তাকে দেখেই বোঝা যাচ্ছে দক্ষ প্রশিক্ষক এর কাছে সে প্রশিক্ষণ নেয়। অত্যন্ত নিপুণভাবে প্রত্যেকটি বিট মিস না করে বেলি ডান্স করে দেখিয়েছে এই কিশোরী।


একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে ওই চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা প্রায় ৫.১৪ লাখ। ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে একটি হলঘরে সমগ্র দর্শকদের সামনে নিপুন ভঙ্গিমায় মিউজিকের সাথে কিশোরী কন্যা অসাধারণ ভঙ্গিমায় বেলি ডান্স করে দেখিয়েছে। যা রীতিমত মুগ্ধ করেছে নেটিজেনদের। তার সোনালী টপের সাথে টুকটুকে লাল রংয়ের বেলি ডান্সিং পোশাকে অদ্ভুত সুন্দর দেখতে লাগছিল। তার খোলা চুল ও সরু কোমরের হিল্লোল ঝড় তুলেছে সমগ্র ডান্স ফ্লোরে। তার নাচ দেখে দর্শকদের মুখে হাসির রেখা ফুটে উঠেছে। এরই মধ্যে ভিডিওটি ৯৮ লাখ ভিউ পেয়ে গেছে। এছাড়া নেটিজেনরা এই ভিডিওর কমেন্ট বক্সে প্রশংসায় ভরা মন্তব্যের বন্যা বইয়ে দিচ্ছেন। আপাতত সোশ্যাল মিডিয়ায় এই বাচ্চা কিশোরী মেয়ের বেলি ডান্সের ভিডিও হটকেকের মতো বিকোচ্ছে।

Advertisement

আরও পড়ুন