×
অফবিটভাইরালভিডিও

প্রকাশ্য মঞ্চে দুর্দান্ত বেলি ড্যান্স করে তাক লাগালেন খুদে কন্যা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এক বিদেশিনীর বেলি ডান্স (Belly Dance) নেট দুনিয়া তোলপাড় করে দিয়েছে! ইউক্রেনের এক কমবয়সী সুন্দরী কিশোরীর দুর্দান্ত নাচ দেখে নেটিজেনদের চোখ কপালে উঠে গিয়েছে। এই ভিডিও অনেক পুরনো হলেও সম্প্রতি আবার নতুন করে আলোচনায় উঠে এসেছে। বর্তমান এই সময়ে ইন্টারনেটের মাধ্যমে বিশ্বের সব কিছু সাধারন মানুষদের হাতের মুঠোয় এসে উপস্থিত হয়েছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে বিশ্বের যে কোনো প্রান্তের যে কোনো কিছু খুব সহজেই আমাদের কাছে এসে ধরা দেয়।

একথা অনস্বীকার্য যে এই সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া ও বিনোদন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। হাজার কাজের মাঝে একটু রিফ্রেশমেন্টের জন্য বা অবসর সময় কাটাতে সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়া খুললে বিভিন্ন বিষয়কেন্দ্রিক একের পর এক ভিডিও আমাদের চোখের সামনে চলে আসতে থাকে। এসব ভিডিওর এক বড়ো অংশজুড়ে বিশ্বের বিভিন্ন বয়সী মেয়েদের বিভিন্ন রকম নাচের ভিডিও থাকে। সোশ্যাল মিডিয়ায় আকছার এই রকম অনেক নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি তেমনভাবেই ইউটিউবে এক বিদেশিনীর নাচের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে ইউক্রেনের এক সুন্দরী কিশোরীকে মারকাটারি বেলি ডান্স করতে দেখা গিয়েছে। এই ভিডিওটি ‘ArtUkraine TV’ নামক ইউটিউব চ্যানেল থেকে দীর্ঘ ৭ বছর আগে পোস্ট করা হলেও বর্তমানে আবার নতুন করে ভাইরাল হয়ে গিয়েছে। মিলেনা চিপেটস (Milena Chipets) নামক সুন্দরী ওই কিশোরীর এই নাচের ভিডিও ‘ইউক্রেন ডান্স চ্যাম্পিয়নশিপ’-এর (Ukraine Dance Championship) মঞ্চে রেকর্ড করা হয়েছে। বেলি ডান্সের ঝলমলে টু-পিস পোশাক ও মানানসই পাথরখচিত গয়না পরে খোলা চুলে মিউজিকের তালে তালে কিশোরীর অসাধারণ নাচ দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন। তাঁর শরীরি বিভঙ্গ, নাচের মুভমেন্টস, এনার্জি সবকিছুই ছিল তাক লাগিয়ে দেওয়ার মতো। বিদেশিনীর বেলি ডান্সের বোল্ড এই ভিডিওর ভিউজ সংখ্যা ৭৫ মিলিয়নের গণ্ডি ছুঁয়ে ফেলেছে। কমেন্ট বক্সে প্রচুরসংখ্যক নেটিজেন কিশোরীর নাচের প্রশংসা করার পাশাপাশি তিনি যেন আরো উন্নতি করেন সেই কামনাও করেছেন‌।

Related Articles