ভাইরালঅফবিট

মনের আনন্দে জলে নেমে খেলা করছে শিশু হাতি, মজাদার ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

বাচ্চাদের ছোট ছোট ছেলেমানুষি সকলের মনকে আনন্দে ভরিয়ে তোলে, সে মানুষেরই বাচ্চাও হক কিংবা জীবজন্তুর। তাদের এই প্রাণোচ্ছলতা আনন্দ যেকোনো মানুষের মুখে হাসি ফুটিয়ে তুলতে পারে। বর্তমানে বাচ্চাদের আনন্দ মুহূর্তকে ক্যামেরাবন্দি করে সামাজিক মাধ্যমে অনেকেই ভাগ করে নেন। সেসকল ভিডিও ভাইরাল হয় দ্রুত গতিতে। যেকোনো মন খারাপের সময় এই ধরনের ছবি বা ভিডিও হয়ে উঠতে পারে মন ভালো করার উপায়।

সম্প্রতি ঠিক এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ছোট্ট বাচ্চা হাতি জলকেলির আনন্দে মেতে উঠেছে। ভিডিও অনুযায়ী ওপর থেকে জল ঝরে পড়ছে আর তা থেকে হাতিটি বেশ আনন্দের সাথে জলে নেমেছে। কখনো কখনো শুঁড় দিয়ে সে জলকেলি করছে আবার কখনো কখনো জলের মধ্যে ডুব দিচ্ছে। হাতিটির এই আনন্দে মেতে ওঠা দেখে হাসি ফুটেছে বহু মানুষের মুখে। এই সুন্দর মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করেছেন আই.এফ.এস অফিসার সুশান্ত নন্দ। খুব কম সময়ের মধ্যেই ভিডিওটি দ্রুতগতিতে ভাইরাল হয়েছে। বহু মানুষ ভিডিওটি পছন্দও করেছেন।

এই ধরনের পশু সংক্রান্ত ভিডিও বহু মানুষই পছন্দ করে থাকেন। আগে এই সকল জীবজন্তু সংক্রান্ত ভিডিও দেখতে হলে চোখ রাখতে হত টেলিভিশনের পর্দায়। বর্তমানে আধুনিক যুগে সামাজিক মাধ্যমে এখন প্রায়ই এই সকল ভিডিও যেকোনো সময় দেখতে পাওয়া যায়, নির্ভর করতে হয় না কোনো নির্দিষ্ট চ্যানেলের ওপর।

Related Articles

Back to top button