×
অফবিটভাইরালভিডিও

স্কুল ড্রেস পরে ‘বাচপান কা প্যায়ার’ গানে তুমুল নাচ খুদে বালকের, ভাইরাল ভিডিও

খুদে শিশুর ‘বচপন কে প্যার গানে’ (Bachpan Ka Pyaar ) নিজস্ব স্টাইলে নাচ সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।ভাইরাল ভিডিওটিতে দেখতে পাওয়া গিয়েছে শিশুটির পরনে ছিল গোলাপি রঙের শার্ট-প্যান্ট সাথে পায়ে গোলাপি রঙের জুতো। স্কুল ড্রেস পরে নিজের গলায় গান গাওয়ার সাথে নাচের ভঙ্গিমাও সমান আকর্ষণীয় ছিল।

র‍্যাপ স্টাইলের এই গানটির জন্য যে বডি ল্যাঙ্গুয়েজ এবং এক্সপ্রেশনের প্রয়োজন ছিল তা সবই দেখতে পাওয়া গিয়েছে শিশুটির নাচের ভিডিওটির মধ্যে। স্কুল প্রাঙ্গন থেকেই জনৈক কোনো ব্যক্তি ভিডিওটি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। ‘ইন্ডিয়ানমিউজিক13’ নামে এক ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে নেটিজেনরা তাদের প্রশংসাসূচক মন্তব্য দিতে শুরু করেন কমেন্টে। শিশুটির নাচ দেখে নেটিজেনদের একাংশের মনে হয়েছে এই নাচের মধ্যে দিয়ে সে উপভোগ করছে তার শৈশবকে। কারোর মতে এই সময়টাই জীবনকে কোনো রকম দায়দায়িত্ব ছাড়া বাধনহারা ভাবে উপভোগ করার বয়স।


ঝাড়খণ্ডের বিস্ময় বালক সহদেব দিরদোর (Sahdev Dirdo) গলায় এই গানটি সামাজিক মাধ্যমে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলো। সহদেবও বেশ জনপ্রিয়তা পেয়েছিলো এই গানটির কারণে। বলিউডের বিখ্যাত র‍্যাপার বাদশা (Badshah) এবং বর্তমান যুগের জনপ্রিয় পাঞ্জাবি গায়িকা আস্থা গিলের (Aastha Gill) সাথে মিউজিক ভিডিওতে কাজ করার সুযোগও পায় সহদেব। পড়াশোনার চাপে বর্তমানে শৈশব বেশ সংকটে। আগের মতো করে এই বয়সের শিশুদের জীবনকে উপভোগ করতে দেখতে পাওয়া যায়না। শিশুদের এই হারিয়ে যাওয়া বচপনকেই যেন তুলে ধরেছিল সহদেব তার গানের মধ্যে দিয়ে আর এই শিশুটিও দেখিয়ে দিলো কিভাবে একটুকরো নিষ্পাপ শৈশবকে চাইলে আবার করে ফিরিয়ে আনা যায়।

Advertisement