×
অফবিটভাইরালভিডিও

সবুজ শাড়ি ও স্লিভলেস ব্লাউজে জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচলেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

‘চকা চক'(Chaka Chak) গানের সাথে তুমুল নাচ করে নেট দুনিয়ায় এক সুন্দরী যুবতী ভাইরাল হয়ে গিয়েছেন। জনপ্রিয় এই হিন্দি গানের সঙ্গে যুবতীর নাচ নেটিজেনদের নজর কেড়েছে। সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অনেক মানুষই এখন নিজের প্রতিভার বিকাশ করে জনপ্রিয়তা লাভের চেষ্টা করে থাকেন। বস্তুত বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়া তথা সর্বোপরি নেট দুনিয়াকে নিজেদের বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করায় বিভিন্ন ধরণের প্রচুরসংখ্যক ভিডিও আকছার নেট দুনিয়ায় ভাইরাল হয়ে থাকে।

যাঁরা সোশ্যাল মিডিয়াকে নিজেদের প্রতিভা বিকাশের মাধ্যম হিসেবে বেছে নেন তাঁদের মধ্যে অধিকাংশই ইউটিউবে নিজস্ব চ্যানেল তৈরি করেন। সম্প্রতি ইউটিউবে এমনভাবেই উল্লেখ্য ‘চকা চক’ গানের সঙ্গে নাচের ভিডিও প্রবল ভাইরাল হয়েছে। ২০২১ সালে ওটিটি প্ল্যাটফর্ম ‘হটস্টার’-এ (Hotstar) মুক্তি লাভ করে অক্ষয় কুমার (Akshay Kumar), ধনুষ (Dhanush) ও সারা আলি খান (Sara Ali Khan) অভিনীত সিনেমা সিনেমা ‘আতরঙ্গি রে’ (Atrangi Re)। এই সিনেমার ‘চকা চক’ (Chaka Chak) নামক একটি গান নেট দুনিয়ায় ভীষণ জনপ্রিয়তা লাভ করে। বহু মানুষ এই গানের সাথে নিজেদের মতো করে নেচে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেছেন। উল্লেখ্য ভাইরাল হওয়া ভিডিওটিতে মেয়েটি এই গানের সাথেই নাচ পরিবেশন করেছেন।

কশিকা সিসোড়িয়া (Kashika Sisodia) নামক নামক এই যুবতী ইউটিউবে বেশ জনপ্রিয়, তাঁর চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১.৬১ মিলিয়ন। এই চ্যানেল থেকে পোস্ট হ‌ওয়া প্রায় প্রতিটি ভিডিওই কম-বেশি ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি ‘চকা চক’ (Chaka Chak) গানের সাথে কশিকার দুর্দান্ত নাচ নেটিজেনদের মন জয় করে নিয়েছে। সবুজ শাড়ি, সবুজ ব্লাউজ ও হাতভর্তি সবুজ-হলুদ চুড়ি পরে খোলা চুলে কশিড়া একদম সারা আলি খানের অনুকরণে তুমুল শরীরি হিল্লোল তুলে এই নাচ পরিবেশন করেছেন। তাঁর বোল্ড মুভমেন্টস, হটনেস, মুখের এক্সপ্রেশন ও এনার্জি নেটিজেনদের ঘাম ছুটিয়ে দিয়েছে। কশিকার বলিউডি নাচের এই ভিডিওর ভিউজ সংখ্যা ২.৩ মিলিয়নের গণ্ডি পার করে ফেলেছে। ৪৮ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি লাইক করার পাশাপাশি অনেকেই কমেন্ট বক্সে সুন্দরী এই যুবতীর নাচের ভূয়সী প্রশংসা করেছেন।

Related Articles