×
অফবিটভাইরালভিডিও

বিদেশের মাটিতে ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচলেন ভারতীয় যুবতী, ভাইরাল ভিডিও

‘দিল ডুবা’ (Dil Dooba) গানের সাথে প্রকাশ্য রাস্তায় উদ্দাম নাচ করে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন এক সুন্দরী যুবতী! বিনিতা হাজারি (Vinita Hazari) নামের এই মেয়ের নাচের ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। এই কথা সকলেরই জানা যে বর্তমান সময়ে অধিকাংশ মানুষের কাছেই সোশ্যাল মিডিয়া প্রধান বিনোদনের মাধ্যম। ঘরে বসেই বিশ্বের যে কোনো প্রান্তের যে কোনো ধরনের বিনোদনমূলক ছবি ও ভিডিও নেট দুনিয়ায় বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দেখা যায়। এই বিষয়টিকে কাজে লাগিয়ে এক বড়ো সংখ্যক মানুষ সোশ্যাল মিডিয়াকে নিজেদের প্রতিভা বিকাশের মাধ্যম হিসেবে ব্যবহার করছেন।

সোশ্যাল মিডিয়ায় যে কেউ নিজেদের প্রতিভা নিজেদের ইচ্ছেমতো পেশ করতে পারেন। খুব কম সময়ে নেট দুনিয়ার মাধ্যমে নিজস্ব প্রতিভা অন্য মানুষদের কাছে পৌঁছে দেওয়া যায়। কারোর কোনো প্রতিভা প্রকাশের ভিডিও অর্থাৎ কনটেন্ট যদি নেটিজেনদের পছন্দ হয় তবে সেই ভিডিও ভাইরাল হওয়ার পাশাপাশি ওই ব্যক্তিও রাতারাতি জনপ্রিয়তা লাভ করে। নেট দুনিয়ায় এমন‌ই এক জনপ্রিয় মুখ বিনিতা হাজারি (Vinita Hazari)। ভারতীয় এই যুবতী বর্তমানে আমেরিকার নিউ ইয়র্ক (New York) শহরে বসবাস করেন। তিনি একজন সুপরিচিত ডান্সার ও কোরিওগ্রাফার‌। সুদূর আমেরিকায় তিনি নিয়মিত অন্যান্যদের নাচের প্রশিক্ষণ দিয়ে থাকেন।


ইনস্টাগ্রামে বিনিতার অফিশিয়াল অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ৩৮ হাজার। তিনি নিয়মিত নিজের নাচের ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি নিউ ইয়র্ক শহরের প্রকাশ্য রাস্তায় তিনি সোনু নিগম (Sonu Nigam) ও শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) গাওয়া জনপ্রিয় হিন্দি গান ‘দিল ডুবা’-র (Dil Dooba) সাথে নাচ পরিবেশন করেছেন। কমলা রঙের প্যান্ট, নীল-কমলা ট্যাঙ্ক টপ ও পায়ে নীল জুতো পরে খোলা চুলে বিনিতার বলিউডি নাচ নেটিজেনদের মুগ্ধ করেছে। তাঁর এই দুর্দান্ত নাচের ভিডিও পোস্ট করার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই ১১ হাজারেরও বেশি মানুষ বিনিতার নাচের এই ভিডিও দেখে ফেলেছেন।

Advertisement