অফবিটভাইরাল

বিড়ি বেঁধে চলে সংসার, দুর্দান্ত গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গৃহবধূ, রইল ভিডিও

সামাজিক মাধ্যম জনপ্রিয়তা লাভ করার পর থেকেই বেড়ে চলেছে একের পর প্রতিভার সামনে আসার মত ঘটনা। এর আগেও বহু প্রতিভা বিকশিত হয়েছে সামাজিক কর্মী অতীন্দ্র-এর হাত ধরেই। রানু মন্ডল কিংবা বিপাশা দাসের মতো প্রতিভাগুলি সামাজিক মাধ্যমের বুকে বিকশিত হয়েছে তাঁরই হাত ধরে। এবার সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে আবারও জনপ্রিয়তার আলো পৌঁছাল এক গৃহবধূর কাছে।

গৃহবধূ পূর্ব বর্ধমানের গোলসির বাসিন্দা। বর্তমানে তিনি বিড়ি বেঁধেই সংসারের সমস্ত অর্থ উপার্জন করেন। সমস্ত দারিদ্রতা জয় করেও নিজের মধ্যে লুকানো প্রতিভা কিছুতেই নষ্ট হতে দেননি। হাতের কাজ করতে করতেই অবলীলায় গেয়ে চলেছেন রাহাত ফাতে আলী খানের গাওয়া জনপ্রিয় গান। ‘মেরে রাসকে কামার’ এই গানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার দরকার পড়ে না। সম্পূর্ণ খালি গলায় গৃহবধূর এই গানে মজেছেন নেট নাগরিকরা।

জানা গিয়েছে, বর্ধমানের গলসিতে গৃহবধূর নাম শিউলি মির্জার। অসাধারণ হিন্দি উচ্চারণে তাঁর গান মন ছুঁয়েছে লক্ষাধিক নেট নাগরিকের। শিউলির এই গানটি আপলোড করা হয়েছে সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র নামক ফেসবুক পেজ থেকে। অনেকেই মনে করেছেন গৃহবধূর গলায় রয়েছে স্বয়ং মা স্বরস্বতীর বাস। অনেক গৃহবধূই আছেন যারা সংসারের চাপে নিজেদের শখ-আহ্লাদ সমস্তই বিসর্জন দেন। ভুলে যান নিজেদেরকেই।

নিজেদের অস্তিত্ব বাঁচিয়ে রাখার জন্য মাঝে মাঝে দরকার পড়ে স্বয়ং ভগবানের। সামাজিক কর্মী অতীন্দ্র মন্ডল কিছুটা ভগবানের দূত হিসেবে কাজ করেন এমনটাই মনে করেন অনেকে। এর আগেও নিজস্ব প্রচেষ্টায় অনেককেই সামাজিক মাধ্যমের বুকে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ করে দিয়েছেন। এই অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরেই রানু মন্ডল (Ranu Mondal) রাতারাতি পাড়ি দিয়েছিলেন মুম্বাই শহরের বুকে। তবে কিছুটা নিজস্ব ভাগ্য দোষে এবং অসংলগ্ন কথাবার্তা জন্য আবারো তাঁকে ফিরে আসতে হয়েছে তাঁর নিজের জায়গাতেই।

Related Articles

Back to top button