ভাইরাল

অতিরিক্ত মদ্যপান করে ঘটল বিপত্তি, পাত্রীকে ছেড়ে শাশুড়িকে মালা পরাতে গেলেন মাতাল বর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগ। আর সোশ্যাল মিডিয়া মানেই ভাইরাল। প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় প্রচুর পোস্ট। এরকমই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, মাতাল অবস্থায় বিয়ে করতে এসে বউয়ের বদলে শাশুড়ির গলায় মালা পরাতে চলেছে হবু বর। মালা পরানোর এই মুহূর্তের ভিডিওটি ভাইরাল হতেই তাতে মজেছেন নেটিজেনরা।

বরের কান্ড দেখে হেসে লুটোপুটি যাচ্ছেন আশেপাশে থাকা সমস্ত আত্মীয়রা। ইনস্টাগ্রামে নিরঞ্জন মহাপাত্র নামে এক ইউজার পোস্ট করেছেন ভিডিওটি। ক্যাপশনে তিনি মজা করে লিখেছেন, ‘একটু বেশি পান করে ফেললে বন্ধু।’ ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, পাশপাশি দাঁড়িয়ে আছে কনে এবং তার মা। সেখানেই টলতে টলতে মালা পরাতে আসছে গুণধর বর। এবার কনের গলায় মালা দেওয়ার বদলে গুণধর বর পাশে দাঁড়ানো শাশুড়ির গলায় মালা দিতে উদ্দত হয়।

অতিরিক্ত মদ্যপানের ফলে যখন শাশুড়িকে মালা পরাতে যাবে বর, তখন শাশুড়ি তা বুঝতে পেরে তড়িঘড়ি তাকে ঠেলে দেয় কনের দিকে। কিন্তু কনেকেও বরমালা পরানোর সুযোগ পায়না সে। টলতে টলতে পাশে রাখা সোফার উপর পড়ে যায় বর। সোফার উপরই নিমেষেই ঘুমিয়ে পড়ে বর। বরের এই কান্ড দেখে পাশে দাঁড়িয়ে থাকা সমস্ত আত্মীয়স্বজন জোরে হেসে ওঠে।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসতেই হাসির রোল উঠেছে। হবু স্বামীর এই কান্ড দেখে পাত্রীটির কি অবস্থা তা অবশ্য জানা যায়নি। মজাদার এই ঘটনাটি কোথায় ঘটেছে সে বিষয়েও জানা যায়নি কিছু। তবে বিয়ের পোশাক দেখে অনুমান করা যায় ঘটনাটি বাংলার বাইরের।

Back to top button