×
অফবিটভাইরালভিডিও

দুর্দান্ত সুরে হারমোনিয়াম বাজিয়ে লতা মঙ্গেশকরের গান গাইলেন বৃদ্ধা ঠাকুমা, তুমুল ভাইরাল ভিডিও

সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) গাওয়া এক গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় এক বৃদ্ধা মহিলা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন। বয়স্ক এই মহিলার গান গাওয়ার ভিডিও নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। বর্তমানে সাধারণ মানুষ সময় কাটানোর জন্য সোশ্যাল মিডিয়ায় গেলেই বিনোদনের জন্য প্রচুর সম্ভার পান। বিনোদন ছাড়াও বিভিন্ন খবর বা তথ্যও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন হাতের মুঠোয় চলে আসে।

এইভাবে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় খুব সাধারণ কিছু মানুষের খুব সুন্দর কিছু ভিডিও ভাইরাল হয়। এক একজনের এক একরকম প্রতিভা দেখে নেটিজেনরা মুগ্ধ হয়ে যান। তবে এমন অনেক মানুষ আছেন যাঁরা সুযোগের অভাবে মানুষের সামনে আসতে পারেন না,নিজেদের প্রতিভা তুলে ধরতে পারেন না। এমন অনেক মানুষ আছেন যাঁরা কোনো প্রাতিষ্ঠানিক শিক্ষা ছাড়াই প্রতিভাবান।আমাদের আশেপাশেই এরকম অনেক প্রতিভা চাপা রয়েছে। বর্তমান সময়ে প্রায় সবার কাছেই স্মার্টফোন থাকায় প্রতিভা প্রকাশের সুযোগ অনেকাংশে বেড়েছে। কারোর সাহায্য ছাড়াই মানুষ এখন নিজের মতো করে নিজেদের মেলে ধরতে পারেন।


ইন্টারনেটের মাধ্যমে বর্তমানে অনেক মানুষ‌ই নিজেদের প্রতিভা প্রকাশ করে খুব কম সময় অনেক সংখ্যক মানুষের কাছে পৌঁছে গিয়ে ভাইরাল হয়ে যান। সম্প্রতিক এমনভাবেই ইনস্টাগ্রামে এক বয়স্ক মহিলার হারমোনিয়াম বাজিয়ে গান গাওয়ার ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। খোলা পরিবেশে ওই বয়স্ক মহিলাকে মাথায় ঘোমটা দিয়ে শাড়ি পরে লতা মঙ্গেশকরের গাওয়া ‘মিলো না তুম তো’ (Milo Na Tum To) গাইতে শোনা গিয়েছে। এই বয়সে পৌঁছেও তিনি যেভাবে হারমোনিয়াম বাজিয়ে ঠিকঠাক সুরে গান পরিবেশন করেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। ভিডিওতে বয়স্ক ওই মহিলার সঙ্গে এক ব্যক্তিকে ঢোল বাজিয়ে যথাযথ সঙ্গত করতে দেখা দিয়েছে। অসাধারণ এই ভিডিওটি ইতিমধ্যেই ৭ লাখেরও মানুষ দেখে নিয়েছেন। বয়স্ক মহিলার এই বয়সে এসেও প্রতিভার এমন নিদর্শন দেখে নেটিজেনরা মন খুলে তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Advertisement

আরও পড়ুন