×
অফবিটভাইরালভিডিও

গ্ৰাম্য পরিবেশে ‘সামি সামি’ গানে নাতির সঙ্গে তুমুল নাচ বৃদ্ধা ঠাকুমার, ভাইরাল ভিডিও

বর্তমানে ‘পুষ্পা ‘ (Pushpa) ছবির প্রতিটি গানই হয়ে উঠেছে ইন্টারনেট সেন্সেশন। সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল আমরা কত কিছুই না দেখতে পাই। বিভিন্ন রকমের আজব ঘটনা সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই ভাইরাল হয়। আজকাল আমরা মনোরঞ্জনের জন্য যে কোনো না যেকোনো সোশ্যাল মিডিয়ার সাইটে একটি অ্যাকাউন্ট খুলে থাকি। আর তখনই আমরা এই সমস্ত ভাইরাল ভিডিও গুলো দেখতে পাই। সম্প্রতি এমনই এক দিদা আর নাতির মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় চরমভাবে ভাইরাল হয়েছে।ভিডিওটি যেমন মজার তেমনি অনুপ্রেরণার। বলাবাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

কয়েক কয়েক মাস আগেই ভারতবর্ষের মুক্তি পেয়েছে দক্ষিণী ছবি ‘পুষ্পা’। বলাবাহুল্য রিলিজ করার সাথে সাথেই ছবিটি ব্লকবাস্টার হয়েছে। ছবির সাথে সাথেই ছবির গানগুলো যথেষ্ট জনপ্রিয় হয়েছে। এই ছবির সাথে ছবির গানের ক্রেজ সারা ভারত থেকে দেশের বাইরে ছড়িয়ে পড়েছে। আট থেকে আশি সকলের মুখে মুখেই পুষ্পা সিনেমার গানগুলো ঘুরছে। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই এইসব এই ট্রেন্ডিং গান গুলোর ভিডিও বানাচ্ছেন। সম্প্রতি এমনই একটি বহুল জনপ্রিয় গান ‘সামি সামি’ (Sami Sami) তে নাচলেন এক দিদা এবং তাঁর নাতি। সম্প্রতি এই দিদা ও নাতির ‘সামি সামি’ গানের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে খোলা উঠোনের মধ্যে ‘সামি সামি’ গানের জনপ্রিয় সিগনেচার স্টেপে নাচছেন ঐ নাতি এবং দিদা। দিদাকে তার নাতি গানের সিগনেচার স্টেপটি সেখানোর চেষ্টা করছে। সুপারস্টার আল্লু আর্জুন (Allu Arjun) এবং রশ্মিকার (Rashmika Mandana) মতন সিগনেচার স্টেপে নাচতে দেখা গেছে এই জুটিকে। আপাতত দিদা এবং নাতির অসামান্য এক্সপ্রেশন দিয়ে এই নাচ সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল কাঠু কারুপ্পু কালাই থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিও শেয়ার করার সাথে সাথেই ভিডিওটি কয়েক হাজার ভিউ পেয়ে গেছে। তবে নাতি দিদাকে যে নাচের স্টেপ শেখাচ্ছেন তা ভুলভাল ভাবে করছেন না দিদা। নিজের চেষ্টায় যতটুকু পারেন ঠিকভাবে করবার চেষ্টা করছেন দিদা। আপাতত নাতি আর দিদার সুন্দর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হটকেকের মতো বিকোচ্ছে।

Advertisement