×
অফবিটভাইরালভিডিও

কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়ার তালে উদ্দাম নাচলেন বৃদ্ধা ঠাকুমা, ভাইরাল ভিডিও

বিখ্যাত লোকগীতি ‘কমলায় নৃত্য করে’ (Kamalay Nritya Kore) গানে নিজস্ব ভঙ্গিমায় নাচ করে নেট দুনিয়ায় তাক লাগিয়ে দিয়েছেন সত্তর ঊর্ধ্বা এক বয়স্কা মহিলা। আপাতত নেটিজেনরা তাঁর নাচে মজেছেন ।

বয়স যে কেবলমাত্র একটি সংখ্যা তা প্রমান করে দিলেন এই মহিলা। গানটির রিমিক্স ভার্শনে তাঁর কোমর দোলানোর ক্ষমতা রীতিমতো অবাক করেছে নেটিজেনদের। সাদা সাধারণ শাড়ির সাথে কালো রঙের চশমা তাঁর লুকসকেও দিয়েছে এক অন্য মাত্রা। তবে বয়সকে বুড়ো আঙ্গুল দেখিয়ে তাঁর এই প্রয়াসকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা নিজেদের মতো করে মজার মজার কমেন্টস করে। ভিডিওটি আপলোড হওয়ার কিছুদিনের মধ্যেই ভিউস সংখ্যা হাজার ছাড়িয়েছে। তাঁর নাচের ভঙ্গিমা যে উপভোগ করছেন দর্শক এই পরিসংখ্যানই প্রমান দিচ্ছে।

অনেক প্রতিভাধর ইয়ং নৃত্যশিল্পীদের নাচের ভঙ্গিমা ,সাজ কিংবা ব্যাকগ্রাউন্ডের কাজ নজর কাড়ছে নেট দুনিয়ায়। তাঁদের উপস্থাপনায় নতুনত্ত্বের স্বাদ পাচ্ছেন নেটিজেনরা। কিন্তু কোনো রকম কোরিওগ্রাফি কিংবা সাজ পোশাক ছাড়া নিতান্ত সাধারণ পোশাকে তাঁর এই নাচ নিঃসন্দেহে চ্যালেঞ্জের মুখে ফেলবে ইয়ং জেনেরেশনকে। তবে চ্যালেঞ্জে হিসেবে না নিয়ে এই বয়সে তাঁর উদ্যম থেকে অনায়াসেই শিক্ষা নিতে উঠতি নৃত্যশিল্পীরা। কোনো কিছু করে দেখানোর জন্য সবসময় বাহ্যিক চাকচিক্য কিংবা অনেক নজরকাড়া সাজপোশাক কিংবা মনোমুগ্ধকর কোরিওগ্রাফির প্রয়োজন হয়না। মনের জোর থাকলেই যে সম্ভব তা এই বয়স্কা মহিলা করে দেখিয়েছেন। আর নেটিজেনরাও তাঁর বয়সকে উপেক্ষা করে তাঁর নাচের ভরপুর আনন্দ নিয়েছেন।

Related Articles