×
অফবিটভাইরালভিডিও

৮ ফুটের লম্বা কিং কোবরাকে চুমু খেলেন যুবতী, ভাইরাল ভিডিও দেখে আঁতকে উঠলেন নেটিজেনরা

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে আমরা কত রকম আজব ভিডিওই না দেখতে পাই। আজকালকার দিনে অত্যন্ত ব্যস্ততার জীবনে আমাদের হাতের মুঠোফোনের মাধ্যমে আমরা একমুঠো খোলা অক্সিজেন পাই। নাচ, গান, আবৃত্তি ইত্যাদি ভিডিও গুলোর পাশাপাশি পশুপাখিদের নিয়েও বিভিন্ন রকমের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। এ সমস্ত অবাক করা কান্ড কারখানা দেখে নেটিজেনরা অত্যন্তই আনন্দিত হয়। মাঝে মধ্যে ৩০সেকেন্ডের ছোট ছোট শর্ট ভিডিওগুলি খুবই জনপ্রিয়তা পায়। এই ধরনের ভিডিওগুলিকে ইনস্টা শর্ট ভিডিও বলা হয়। এই সমস্ত ভিডিওতে উঠে আসে বিভিন্ন রকমের আজগুবি ঘটনা। যা মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এ রকমই এক যুবতীর ৩০সেকেন্ডের ইনস্টা শর্ট ভিডিও দেখে নেটিজেনদের কার্যত চোখ কপালে উঠে গেছে।

এই ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে একটি সাপের সাথে এক যুবতী এক অসাধারণ সাহসিকতার কান্ড করে নেটিজেনদের অবাক করে দিয়েছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে চার ফুট উচ্চতার একটি বিশাল আকার কিং কোবরা সাপ দাঁড়িয়ে আছে। বলাবাহুল্য কিং কোবরা যে একটি ভয়ংকর বিষধর সাপ তা জানতে কারোর বাকি নেই। এই সাপটিকে দেখামাত্রই কার্যত মানুষের রক্ত হিম হয়ে যায়। কিন্তু এই সাপটির সাথে অবলীলায় সহজ ভাবে ব্যবহার করেছে এই যুবতী, যা দেখে অবাক হয়ে গেছে নেটিজেনরা। যেখানে এই ভয়ংকর বিষধর সাপের এক ছোবলেই মানুষের জীবন শেষ হয়ে যায়, সেখানে কিভাবে ওই যুবতী সাপের সাথে এত সহজ ব্যবহার করল তা দেখে কেউ বিশ্বাসই করতে পারছে না।


ভিডিওটিতে দেখা যাচ্ছে কালো কুচকুচে রংয়ের ৪ ফুট দৈর্ঘ্যের এই বিশাল আকার কিং কোবরা সাপ ফণা তুলে দাঁড়িয়ে আছে। সাপটির সামনে হাঁটু গেড়ে বসে আছে এক যুবতী। কিন্তু কয়েক সেকেন্ড পরই ঘটে যায় সেই আশ্চর্য ঘটনা। ভিডিওটিতে দেখা যায় এই বিষধর সাপের মুখে ঠোঁটে ঠোঁট রেখে যুবতী হঠাৎই চুম্বন করে বসে সাপটিকে। যুবতীর কিং কোবরা সাপের সাথে এই ভয়ানক সাহসিকতার ভিডিও (Snake Video) আপাতত নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। একটি জনপ্রিয় ইনস্টাগ্রাম পেজ ‘রাসাল ভাইপার’ থেকে এই ভয়ঙ্কর ভিডিওটি শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত এই ভিডিওটি ১৪ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। এছাড়া অনেকে এই ভিডিওটি শেয়ার করেছেন। ইতিমধ্যে নেটিজেনরা যুবতীর সাহসিকতার প্রশংসা করেছেন।

Advertisement

আরও পড়ুন

রানী চ্যাটার্জির সঙ্গে উষ্ণ রোমান্সে মাতলেন খেসারি লাল যাদব, ব্যাপক ভাইরাল ভোজপুরি গানের ভিডিও
খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, ট্রেন্ডিং গানে দুর্দান্ত বেলি ড্যান্স করে তাক লাগালেন যুবতী, ভাইরাল ভিডিও
বাড়ির ছাদে বাউল গানে অসাধারণ নেচে তাক লাগালেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও
গ্ৰাম্য বাড়ির উঠোনে পুষ্পার ছবির ‘সামি সামি’ গানে নাতির কাছে নাচ শিখলেন বৃদ্ধা ঠাকুমা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
৯০ দশকের সুপারহিট গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচলেন খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও
খোলা আকাশের নীচে আম্রপালির সঙ্গে উদ্দাম রোম্যান্সে মাতলেন নিরহুয়া, ভাইরাল ভোজপুরি গানের ভিডিও
দাদাগিরির ফাইনালে ‘সোহাগ চাঁদ’ গানে স্ত্রী ডোনার সঙ্গে তুমুল নাচ সৌরভ গাঙ্গুলীর, ভাইরাল ভিডিও
কাঁধ থেকে খসে পড়ছে শাড়ি, ৯০ দশকের সুপারহিট গানে উদ্দাম নাচ স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও
গ্ৰাম্য পরিবেশে ‘টাপা টিনি’ গানের তালে অসাধারণ নাচ পাঁচ সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়
আম্রপালির হট মুভে নিয়ন্ত্রণহীন হয়ে পড়লেন ভোজপুরি সুপারস্টার নিরহুয়া, ভাইরাল ভিডিও

Related Articles