×
অফবিটভাইরালভিডিও

হলুদ শাড়িতে উপচে পড়ছে যৌবন, সুপারহিট হিন্দি গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

‘হামকো হামিসে চুরা লো’ (Humko Humise Chura Lo) গানের সাথে এক সুন্দরী যুবতীর বোল্ড নাচ নেটিজেনদের মন জয় করে নিয়েছে! যুবতীর নাচের ভিডিও নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। সাধারণ মানুষদের একাংশ যেমন এখন বিভিন্ন সোশ্যাল মিডিয়াকে বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন, তেমনই আরেক অংশ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে নিজেদের প্রতিভা বিকাশের ক্ষেত্র হিসেবে ব্যবহার করে থাকেন। ইন্টারনেটের মাধ্যমে এখন সোশ্যাল মিডিয়ায় যে কেউ চাইলেই নিজেদের নাচ-গান-আবৃত্তি প্রভৃতি প্রতিভা ভিডিও আকারে তুলে ধরতে পারবেন।

এমন অনেক মানুষই আছেন যাঁরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিভা পেশ করে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন। বর্তমান সময়ে প্রতিভা প্রকাশের জন্য ইউটিউব সর্বাধিক কার্যকরী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। ইউটিউবে যাঁর চ্যানেলে যত সাবস্ক্রাইবার বেশি, যাঁর ভিডিওতে যত লাইক-কমেন্ট বেশি, সেই ব্যক্তি তত বেশি জনপ্রিয় হিসেবে বিবেচিত হয়ে থাকেন। যাঁর কনটেন্ট নেটিজেনদের পছন্দ হয় তাঁর প্রায় প্রতিটি ভিডিওই কম-বেশি ভাইরাল হয়। আবার এমন অনেক চ্যানেল রয়েছে যেখান থেকে অন্যান্যদের ভিডিও পোস্ট করে নেটিজেনদের কাছে পৌঁছে দেওয়া হয়।


ভারতের ইউটিউবের দুনিয়ায় এমনই এক জনপ্রিয় চ্যানেল ‘Pic Share Official’। এই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা ৮৭.৩ হাজার, এই চ্যানেল থেকে হামেশাই বিভিন্ন বয়সী যুবতীদের তুমুল নাচের ভিডিও পোস্ট করা হয়। সম্প্রতি তেমনভাবেই মনি গুপ্তা (Moni Gupta) নামক এক যুবতীর জনপ্রিয় হিন্দি গান ‘হামকো হামিসে চুরা লো’ (Humko Humise Chura Lo)-র সাথে নাচের ভিডিও নেটিজেনদের মন জয় করে নিয়েছে। ভিডিওতে হলুদ শাড়ি ও নীল ব্লাউজ পরে খোলা চুলে এই যুবতী ক্যামেরার সামনে হাজির হয়েছেন। শাড়ির আঁচলের ফাঁকে তাঁর উপচে পড়া যৌবন, উন্মুক্ত পেট ও সুগভীর নাভি নেটিজেনদের ঘাম ছুটিয়ে দিয়েছে। মনি গুপ্তার কোমরের ভাঁজ ও দুর্ধর্ষ শরীরি মোচড় তুলে নাচ নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। হটনেসে ভরপুর এই ভিডিওটি ইতিমধ্যেই ২ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন।

Related Articles