×
অফবিটভাইরালভিডিও

কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া, হলুদ শাড়িতে দুর্দান্ত নাচ চার খুদে কন্যার, ভাইরাল ভিডিও

‘কমলা’ (Komola) গানের সাথে চার খুদে মেয়ের নাচ নেটিজেনদের মন জয় করে নিয়েছে। বেশ কয়েক মাস আগে এই ভিডিও পোস্ট হলেও এখনও ভিডিওটি সমানভাবে জনপ্রিয়তাৎধরে রেখেছে। নাচ বিষয়টি এমন এক ক্ষেত্র যা কম-বেশি সকলেই দেখতে পছন্দ করেন। তার ওপরে ছোট ছোট হাত-পা নাড়িয়ে বাচ্চাদের নাচ দেখলে যে কারোর মন ভালো হতে বাধ্য।

বর্তমান সময়ে যে অধিকাংশ মানুষই সোশ্যাল মিডিয়াকে নিজেদের বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করে থাকেন এই বিষয়টি সকলেরই জানা। হাজার ব্যস্ততার মাঝে অল্প সময়ের জন্য সোশ্যাল মিডিয়ার যে কোনো প্ল্যাটফর্ম খুললেই মন ভালো করে দেওয়ার মতো অনেক কিছুই দেখতে পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ায় হামেশাই বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয়ে থাকে। ভাইরাল হ‌ওয়া ভিডিওগুলির এক বড়ো অংশ জুড়ে বাচ্চাদের নানারকম ভিডিও থাকে। বাচ্চাদের ভাইরাল হ‌ওয়া ভিডিওতে তাদের বিভিন্ন দুষ্টু-মিষ্টি কীর্তি ছাড়াও আকছার বিভিন্ন প্রতিভার নিদর্শন দেখতে পাওয়া যায়। নাচ-গান-আবৃত্তি প্রভৃতি সব ক্ষেত্রেই কোনো কোনো বাচ্চার ভিডিও নেটিজেনদের রীতিমতো তাক লাগিয়ে দেয়।

সম্প্রতি ইউটিউবে তেমনই এক ভাইরাল হ‌ওয়া ভিডিওতে চার পুঁচকে মেয়ের নাচ সকলে তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। সুপরিচিত গায়িকা অঙ্কিতা ভট্টাচার্য্যের গাওয়া জনপ্রিয় বাংলা গান ‘কমলায় নৃত্য করে’-র (Komolay Nrityo Kore) সাথে ভিডিওতে ওই চার খুদে নাচ পরিবেশন করেছেন। প্রত্যেকেই লাল পাড় হলুদ শাড়ি, লাল ব্লাউজ, মানানসই গয়না,পায়ে আলতা, কপালে লাল টিপ, ঠোঁটে লাল লিপস্টিক পরে মাথায় ফুলের মালা লাগিয়ে সেজে উঠেছিল; এই সাজে যে ওই চার খুদেকে ভীষণ মিষ্টি দেখাচ্ছিল তা বলাই বাহুল্য। গানের তালে তালে চার পুঁচকের নাচ ও তাঁদের এক্সপ্রেশন নেটিজেনদের ভীষণ পছন্দ হয়েছে। ‘Dance Group’ নামক ইউটিউব চ্যানেল থেকে চার মাস আগে পোস্ট হওয়া এই ভিডিওর ভিউজ সংখ্যা ইতিমধ্যেই ১.৫ মিলিয়নের গণ্ডি ছুঁয়ে ফেলেছে। কমেন্ট বক্সে নেটিজেনরা চার খুদের নাচের মন খুলে প্রশংসা করেছেন ও তাঁদের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।

Related Articles