অফবিটভাইরাল

‘পরম সুন্দরী’, শাড়ি ও স্লিভলেস ব্লাউজে দুর্দান্ত নাচে তোলপাড় চার সুন্দরীর, ভাইরাল ভিডিও

সামাজিক মাধ্যম ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই ভাইরাল হয়ে চলেছে একের পর এক ডান্স ভিডিও। বেশীরভাগ সময়ই দেখা যায় ট্রেন্ডিং গানে নেচে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় প্রতিষ্ঠা পেয়ে যাচ্ছেন অনেকেই। সামাজিক মাধ্যম জনপ্রিয়তা পাওয়ার পরেই খুলে গিয়েছে প্রত্যেকের সামনে নতুন পথ, খুলে গিয়েছে নতুন ভাবে বাঁচার জায়গা। যে মাধ্যমের মধ্য দিয়ে যখন খুশি যেখানে খুশি নিজেদের প্রতিভা তুলে ধরার সুযোগ পাচ্ছেন প্রত্যেকেই।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হতে দেখা গিয়েছে একটি ডান্স ভিডিও। যে ভিডিওটিতে চার যুবতী নেচে চলেছেন ট্রেন্ডিং সং ‘পরম সুন্দরী’ গানে। প্রত্যেকেরই পরনে রয়েছে রংবেরঙের ক্যাজুয়াল শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ। রয়েছে হালকা ন্যুড সাজ, রয়েছে চুল খোলা, কানে সিলভার অক্সিডাইজড কানের। ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

ইন্সটাগ্রামের অন্যতম ভেরিফাইড পেজ ‘দা ইন্ডিয়ান ইথনিক কো’-এর পক্ষ থেকে সকলের উদ্দেশ্যে ভাগ করে নেয়া হয়েছে সেই ভিডিও। ভিডিওটি শেয়ার করার মাত্র কয়েক মাসের মধ্যেই ভিউজ পৌঁছেছে ৪০ হাজারের কোঠায়। ভালোবেসেছেন প্রচুর নেট নাগরিকেরা। অনেকে আবার দাবি জানিয়েছেন, তাঁরা আরও তাদের নাচের ভিডিও দেখতে চান।

Related Articles

Back to top button