×
অফবিটভাইরালভিডিও

প্রকাশ্য মঞ্চে দুর্দান্ত বেলি ড্যান্স করে তাক লাগালেন ৫ বছরের খুদে কন্যা, ভাইরাল ভিডিও

বিদেশিনী কন্যার অসাধারণ বেলী ডান্স সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের প্রশংসা কুড়িয়ে নিলো। খুদে এই বিদেশী কন্যার বেলি ড্যান্সের এই ভিডিওটি বেশ পুরোনো হলেও নতুন করে শেয়ার করার ফলে আবার করে সামনে এসেছে নেটদুনিয়ায়। এই ভিডিওটি ইউক্রেনের ওডেসা শহরের আটলান্টিক গার্ডেন রিসোর্ট হোটেলে (Atlantic Garden Resort Hotel) অনুষ্ঠিত আন্তারিস ড্যান্স সেন্টারের একটি গালা কনসার্টের ভিডিও ।

ভিডিওটিতে বেলি ড্যান্সে নজর কেড়েছে আলেকজান্দ্রা আনাস্তাসিয়া (Alexandra Anastasia) নামে খুদে ওই কন্যাটি। পিঙ্ক কালারের চকমকে পোশাকের সাথে কন্যাটির বেলি ড্যান্সের প্রতিটা মুভমেন্ট একেবারে যথাযথ। তার অসাধারন বেলি মুভমেন্টের সাথে মিষ্টি এক্সপ্রেশন আলাদা করে নজর কেড়েছে দর্শকদের। প্রতিটা ড্যান্স মুভে ছিল পেশাদারিত্বের পরিচয়। শুধুমাত্র প্রতিভা নয় এতো সুন্দর উপস্থাপনার পিছনে নিরলস পরিশ্রমও রয়েছে। বয়স কম হলেও তার নাচের প্রতিভা অনস্বীকার্য। এই বয়সেও তার নাচের দক্ষতা বড়ো বড়ো নৃত্যশিল্পীদেরকেও টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে।

ওল্ড ফ্রিন্ক্স (oldfrinx) নামে ইউটিউবে চ্যানেলে থেকে ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই ভিউস সংখ্যা বেড়েছে। আগামী দিনেও এই ভিডিওটি যত ভাইরাল হবে দর্শক আরো বেশি করে পছন্দ করবেন এই খুদে কন্যাটির নাচ। এইভাবেই নাম না জানা অখ্যাত বিদেশী কন্যাটি ধীরে ধীরে অন্য দেশের মানুষের মনেও জায়গা করে নিতে পেরেছে নিজের প্রতিভার জোরে। আর এটি সম্ভব হয়েছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। এর ফলে প্রতিভা কোনো নির্দিষ্ট দেশের সীমানায় বন্দি রইলো না। সারা বিশ্বব্যাপী মানুষের কাছে অনায়াসেই পৌঁছে গেলো।

Related Articles