×
অফবিটভাইরালভিডিও

দুর্দান্ত এক্সপ্রেশনে অসাধারণ নাচ পাঁচ বছরের খুদের, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ছোট বাচ্চা (Little Girl) মানেই একরাশ খুশির সতেজ হাওয়া। ছোট বাচ্চাদের বিভিন্ন রকমের মজাদার কাণ্ডকারখানা মনের অজান্তেই আমাদের ঠোঁটে হাসি এনে দেয়। তার ওপর এই সমস্ত খুদেরা যদি নাচ-গান করে তাহলে তো আর কোন কথাই নেই। এমন অনেক খুদে আছে যারা সবার সামনেই সাবলীল ভঙ্গিমায় গান এবং নাচ পরিবেশন করে দেখায়। তাদের সেই সমস্ত নাচে হয়তো কোরিওগ্রাফারদের মত দক্ষ কোন স্টেপ থাকে না,কিন্তু তাও সে নাচ দেখে আমরা যথেষ্ট আনন্দিত হই। নাচের মাধ্যমে তাদের সরল অভিব্যক্তি আমাদের মন জয় করে নেয়।

বর্তমান সময়ে আমাদের জীবনে সোশ্যাল মিডিয়া (Social Media) একটি অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। আর সোশ্যাল মিডিয়াতে আমরা চোখ রাখলে বিভিন্ন রকমের ভিডিওর পাশাপাশি খুদে বাচ্চাদের অনেক রকমের মজাদার ভিডিও ভাইরাল হতে দেখি। আজকালকার বাচ্চারাও ভীষণভাবে পারদর্শী। বয়সের তুলনায় তারা অনেক বেশি স্মার্ট। এই সমস্ত বাচ্চারা বড়দের থেকে কোনো অংশে কম যায়না। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া বাচ্চাদের বিভিন্ন রকমের পারফরম্যান্স এই কথাগুলোই প্রমাণ করে দেয়। বর্তমানে বাচ্চারা যে কতটা অ্যাডভান্স এবং অ্যাক্টিভ তা বিভিন্ন বিভিন্ন রকমের ভাইরাল ভিডিওগুলি (Viral Video) দেখলেই বোঝা যায়।

সম্প্রতি কিছুদিন হলো সোশ্যাল মিডিয়ায় একটি বাচ্চার ভিডিও ভীষণভাবে ভাইরাল হয়েছে। একটি বছর ৪-৫ এর মেয়ের অদ্ভুত সুন্দর নাচ সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে বেড়াচ্ছে। এত ছোট বয়সে একটি বাচ্চা যে এত সুন্দর ভঙ্গিমায় নাচতে পারে তা দেখে কার্যত অবাক নেটিজেনরা। এক কথায় বলতে গেলে এই ছোট্ট শিশুর নাচ মুগ্ধ করেছে নেটিজেনদের। গানের তালে তালে ছন্দ মিলিয়ে নাচ করে দেখিয়েছে এই ছোট্ট শিশুটি। মিউজিক এর একটি বিটও মিস করেনি সে। তবে শুধু নাচ নয়, নাচের সাথে অত্যন্ত সুন্দর এক্সপ্রেশন দিতেও দেখা গেছে বাচ্চাটিকে।

ইউটিউবে সানিয়া আহমেদ নামক একটি চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিও শেয়ার করার সাথে সাথেই তুমুল পরিমাণে ভাইরাল হয়েছে। কুমার শানু এবং কবিতা কৃষ্ণমূর্তির বিখ্যাত গান ‘ভিগি হুয়ি হে রাত’ (Bhigi Hui Rat) গানে অত্যন্ত সুন্দর ভঙ্গিমায় নেচে দেখিয়েছে এই বাচ্চা মেয়েটি। লাল রঙের টপ এবং জিন্সের প্যান্টে অত্যন্ত মিষ্টি লাগছিলো এই পুঁচকি মেয়েকে। ইতিমধ্যে এই ভিডিওটি ২.৮ কোটি ভিউ পেয়ে গেছে। এছাড়া ভিডিওটি পাঁচ লাখের বেশি মানুষ লাইক করেছেন।

Advertisement