×
অফবিটভাইরালভিডিও

আইলারে নয়া দামান, প্রকাশ্য রাস্তায় উদ্দাম নাচ পাঁচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় তিনটি জনপ্রিয় লোকগীতিতে নাচ করে অসাধারণ নৃত্য প্রতিভার পরিচয় রাখলেন পাঁচ জন যুবতী। দেবলীনা নন্দী (Debolina Nandy) নামক ওই নৃত্যশিল্পীর সাথে চার যুবতীর এই মনোমুগ্ধকর কোরিওগ্রাফি দর্শকদের ইতিমধ্যে নজর কেড়েছে। চারজনকে হলুদ শাড়ি এবং লাল ব্লাউজে দেখা গেলেও মধ্যমনি যুবতীকে লাল শাড়ির সাথে মানানসই সাদা ব্লাউজে দেখতে পাওয়া গিয়েছে।

এদের এই পোশাকে রঙের বৈচিত্র্য সমস্ত কোরিওগ্রাফিতে আলাদা মাত্রা এনে দিয়েছে। পোশাকের সাথে সাথে তাঁদের সাজও বেশ সুন্দর এবং যথাযথ। তবে এই পাঁচজন যুবতী একটা নয় পরপর তিনটে গানে নাচ করেছেন যা বেশ প্রশংসনীয়। ভিডিওটি হাসান রাজার বিখ্যাত ‘নিশা লাগিল রে’ (Nisha Lagilore) গানটি দিয়ে শুরু হয়েছে। তার পরে মাঝে দেখা গিয়েছে ভিন্ন ব্যাকগ্রাউন্ডে পাঁচজনকে বাংলাদেশের বিখ্যাত ফোক সং ‘ আইলারে নয়া দামান ‘ (Ailare Noya Daman) গানে নাচ করতে। ভিডিওটির শেষ হয়েছে ‘গেন্দা ফুল’ (Genda Phool) গানটির সাথে।

তিনটির মধ্যে দুটি নাচে তাঁদের কে ভিন্ন জায়গায় নাচতে দেখা গিয়েছে যা বেশ অন্যরকম ভাবনার পরিচয় দিয়েছে। লাল শাড়ি পরিহিতা যুবতীটি আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের। ইউটিউবের দৌলতে দেবলীনা এখন বেশ পরিচিত মুখ সোশ্যাল মিডিয়ায়। তাঁর নিজস্ব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে এই ভিডিওটি। পাঁচজনের মিলিত প্রয়াস এখনো পর্যন্ত ৩ লক্ষের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। কমেন্ট আর লাইকের সংখ্যাও পাল্লা দিয়ে বাড়ছে। প্রত্যেকে বেশ প্রশংসা করেছেন তাঁদের এই মিলিত প্রয়াসের।

Related Articles