অফবিটভাইরাল

কামারিয়া, রঙবেরঙের শাড়ি ও স্লিভলেস ব্লাউজে তুমুল নাচ পাঁচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সামাজিক মাধ্যম জনপ্রিয়তা পাওয়ার পর প্রত্যেক যুবক যুবতীর কাছে উপার্জন করার এক নতুন মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। নিজের প্রতিভা তুলে ধরার সুবর্ণ সুযোগ এসে গিয়েছে একদম হাতের মুঠোয়। শহরের আনাচে-কানাচে যেকোনো সময় যেকোনো জায়গায় নিজের প্রতিভা ক্যামেরা বন্ধী করে সামাজিক মাধ্যমে পোস্ট করলেই ভাইরাল হচ্ছে নিমিষের মধ্যে। সাথে সাথে রয়েছে কিছু ট্রেন্ডিং গান। যার সাথে নেচে কিংবা গান গেয়ে ভিডিও করলে আর তো কোন কথাই নেই।

সম্প্রতি আবারও সামাজিক মাধ্যমে নতুন করে জনপ্রিয়তা পেয়েছে স্ত্রী সিনেমার কামারিয়া গানটি। একসময় এই গানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার প্রয়োজন পড়ে না। এই গানের সাথে আবারো ৫ যুবতী নেচে নজর কেড়েছে নেটিজেনদের। তবে অনেকেরই মনে হতে পারে এই যুবতীর নাচে এমনকি ছিল যে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে! সেই গোপন রহস্য হলো যুবতীদের চাবুক ফিগার। নাচের সাথে সাথে মানুষদেরও দিয়েছেন অনেক আনন্দ।

এই পাঁচ যুবতীর পরনে রয়েছে বিভিন্ন বর্ণের ক্যাজুয়াল শাড়ি এবং স্লিভলেস ব্লাউজ। তবে কর্ম বড় মঞ্চ নয় নিজেদের ডান্সিং ফ্লোরে নেচেই নজর কেড়েছেন নেটিজেনদের। নাচের মধ্যে মিশিয়েছেন কিছুটা বেলি ডান্স স্টেপ ও। ইনস্টাগ্রামের জনপ্রিয় পেজ দা ইন্ডিয়ান এথনিক কো এর থেকে শেয়ার করে নেয়া হয়েছে এই সুন্দর ডান্স ভিডিও।

তবে এই প্রথম নয়, এর আগেও ইনস্টাগ্রামের এই জনপ্রিয় পেজ থেকে ছাড়া হয়েছে বিভিন্ন রকম নাচের ভিডিও। যেখানে দেখা গিয়েছে ট্রেন্ডিং গানের সাথে নেচে কয়েকজন যুবতী নজর কেড়েছেন সবার। মাত্র কয়েকদিনের মধ্যেই সেই ভিডিও গুলি হয়ে উঠেছে টপ ভাইরাল ভিডিও। ইনস্টাগ্রামের দেয়ালে এর আগে নজরে এসেছে মানিকে মাগে হিতে, পরম সুন্দরী ইত্যাদির মতো জনপ্রিয় গানের সঙ্গে নাচের ভিডিও।

Related Articles

Back to top button