অফবিটভাইরাল

শাড়ি ও স্লিভলেস ব্লাউজে জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ পাঁচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

২০১২ সালে ‘ঈশকজাদে (Ishqzaade)’ ছবিতে ডেবিউ করেছিলেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও অর্জুন কপুর (Arjun Kapoor)। ছবিতে শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)-এর গাওয়া আইটেম সং ‘ঝল্লা ওয়াল্লা (Jhalla Wallah)’ বেশ জনপ্রিয় হয়েছিল। পরিণীতি চোপড়া আর গওহর খান (Gauhar Khan)-এর শরীরে হিল্লোল তোলা সেই নাচে মজেছিলেন আট থেকে আশি সবাই। সেই গানের সঙ্গেই নেচে এবার ভাইরাল হলেন চার সুন্দরী।

পাঁচজনই পরে ছিলেন ক্যাজুয়াল শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। খোলা চুলে তাঁদের অনবদ্য নাচের ভঙ্গিমায় মাতোয়ারা হয়েছেন নেটিজেনরা। কোনো মঞ্চে নয়, সম্পূর্ণ ঘরোয়া পরিবেশেই নাচের ভিডিওটি শুট করেছেন তাঁরা। গানের তালে তালে অনবদ্য নাচের সঙ্গে তাঁদের চোখের কটাক্ষ ও অভিব্যক্তি ঘায়েল করেছে দর্শককে।

সোশ্যাল মিডিয়ায় গান বা নাচের ভিডিও থেকে ভাইরাল হয়ে যাওয়া নতুন কিছু নয়। ফেসবুক বা ইন্সটাগ্রামের মত প্ল্যাটফর্মগুলির মাধ্যমে সহজেই পৌঁছে যাওয়ার সুযোগ রয়েছে বহু বহু সংখ্যক দর্শকের কাছে। হালফিলের ‘পরম্ সুন্দরী’ বা ‘মানিকে মাগে হিথে’-র মত গানের সঙ্গে নেচে অনেকেই ঝড় তুলেছেন নেটদুনিয়ায়। সেই তালিকায় এবার নতুন সংযোজন এই পাঁচ সুন্দরী। TheIndianethinicco নামক একটি ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করা এই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন বহু মানুষ। পাঁচ সুন্দরীর মনমাতানো নাচে মোহিত হয়েছেন প্রত্যেকেই।

Related Articles

Back to top button