×
অফবিটভাইরালভিডিও

অবিকল মানুষের মত ট্রেডমিলে শরীরচর্চা করছে খুদে হাঁস, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

স্বাস্থ্যসচেতন একটি হাঁসের ট্রেডমিলে দৌড়োনোর ঘটনা সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। হাঁস মূলত জলচর প্রাণী। সাধারণত যেখানে জলাভূমি ,খাল ,বিল, নদী রয়েছে সেখানে হাঁসকে দেখতে পাওয়া যায়। সেই হাঁসকে রীতিমত ট্রেডমিলে হাঁটতে দেখে নেটদুনিয়া অবাক।

১৪ সেকেন্ডের এই ভিডিওটিতে দেখানো হয়েছে যে হাঁসটি চলমান ট্রেডমিলের সামনে কিছুক্ষন দাঁড়িয়ে থাকার পরে ধীরে ধীরে তাতে উঠে পরে এবং ট্রেডমিলের গতির সাথে তাল মিলিয়ে দৌড়তেও শুরু করে। কিন্তু অবাক করার মতো ঘটনা ট্রেডমিলের গতির বিপরীত দিকে সাবলীল ভঙ্গিতে দৌড়োচ্ছে হাঁসটি। কোন জায়গার ঘটনা জানা না গেলেও ‘ভাইরাল ওয়াইটি’ (Viral YT) নামক ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার হওয়া মাত্র নেটিজেনরা ভিডিওটির বেশ প্রশংসা করেছেন। ঘটনাটি কোনো জিমে হয়নি। বাড়ির ট্রেডমিলেই হাঁসটির এইরকম কার্যকলাপ বলে মনে করা হচ্ছে। সম্ভবত বাড়ির পোষা এই হাঁসটি মালিককে কোনোদিন ট্রেডমিল ব্যবহার করতে দেখেছে। তাই সেও তার মালিকের মতো ট্রেডমিলে হাঁটার চেষ্টা করছে।

ভিডিওটিতে যে মিউজিক যোগ করা হয়েছে তা হাঁসটির হাঁটার সাথে একেবারে মিলে গিয়ে যেন আলাদা একটা সোয়াগ যোগ করেছে ভিডিওটিতে। অনেকের আবার ভিডিওটি বেশ মিষ্টি লেগেছে বলেও মন্তব্য করেছেন। কেউ কেউ আবার ফিটনেস ফ্রিক বলেও হাঁসটিকে বাহবা দিয়েছেন। বেশ কিছুদিন আগে অবিকল মাইকেল জ্যাকসনের স্টাইলে নেচে ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছিল একটি হাঁস। তবে পশুপাখিদের এইরকম অদ্ভুত কার্যকলাপ সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝে মধ্যেই সামনে আসে। রোজকার ব্যস্ত জীবনের একঘেয়েমি রুটিনে এইরকম মজার ভিডিওগুলি বেশ অন্যরকম স্বাদ এনে দেয়।

Related Articles