×
অফবিটভাইরালভিডিও

শাল তলে বেলা ডুবিল, সবুজ প্রকৃতির মাঝে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Viral Folk Dance Video সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম প্রভৃতি এখন এক শ্রেণীর মানুষের প্রতিভা বিকাশের জায়গা হয়ে উঠেছে। অধিকাংশ মানুষ যেমন সোশ্যাল মিডিয়া বিনোদনের মাধ্যম বা সময় কাটানোর উপাদান হিসেবে ব্যবহার করেন, তেমন উল্টোদিকে কিছু মানুষ নিজেদের বিভিন্ন রকম প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিও বা ছবি আকারে তুলে ধরেন। কারোর কোনো ভিডিও নেটিজেনদের ভালো লাগলে তা অচিরেই ভাইরাল হয়ে যায়।

এই ধরণের ভিডিও সর্বাধিক দেখা যায় ইউটিউবে। নিজস্ব চ্যানেল খুলে এখন অনেকেই নিজেদের মতো নাচ, গান, আবৃত্তি, আঁকা, রান্না,‌হাতের কাজ প্রভৃতি বিভিন্ন বিষয়ের ভিডিও পোস্ট‌ করেন। বস্তুত কনটেন্ট‌ ভালো থাকলে সোশ্যাল মিডিয়ায় সহজেই জনপ্রিয় হয়ে ওঠা যায়। ইউটিউবে যাঁর চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা এবং ভিডিওতে ভিউজ-লাইক-কমেন্টস যত বেশি থাকে তাঁকে তত জনপ্রিয় বলে গণ্য করা হয়। ইউটিউবে এমন‌ই‌এক জনপ্রিয় চ্যানেলের নাম ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou)।‌ উল্লেখ্য চ্যানেলটির অধিকারিণী মৌমিতা বিশ্বাস (Moumita Biswas), এই চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১ লা ৭৭ হাজারের গণ্ডি পার করে ফেলেছে। ইউটিউবের পাশাপাশি মৌমিতা ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয়, তাঁর অফিশিয়াল অ্যাকাউন্টের ফলোয়ার্স সংখ্যা ৩৪ হাজার।

সম্প্রতি ইউটিউবে মৌমিতার এক লোকনৃত্যের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওতে তিনি জনপ্রিয় বাংলা লোকগীতি ‘শালতলে বেলা ডুবিলো’-র সাথে নাচ করেছেন। ভিডিওতে তাঁকে লাল-কালো শাড়ি, কালো ব্লাউজ, হাতে-পায়ে আলতা, কান-হাত-গলা-কোমরে মেটালের রুপোলি গয়না পরে দেখা‌ গিয়েছে। মানানসই মেকআপে সেজে কপালো ছোট্ট টিপ ও চুলে হলুদ রঙের ফুল লাগিয়ে সাঁওতালি সাজে সুন্দরী মৌমিতাকে দারুণ দেখাচ্ছিল। খোলা পরিবেশে চারিদিক পলাশ গাছে ঘেরা এক‌ পুকুরের সামনে দাঁড়িয়ে তিনি দারুণ দক্ষ স্টেপ ও এক্সপ্রেশন দিয়ে নৃত্য পরিবেশন করেছেন। ইতিমধ্যেই এই ভিডিওটি ৬০‌ হাজার মানুষ দেখে নিয়েছেন ও ১৩০০-র বেশি মানুষ লাইক করেছেন। কমেন্ট বক্সে নেটিজেনদের প্রায় সকলেই মৌমিতার নাচ ও সৌন্দর্য্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কেউ লিখেছেন,’যেমন সুন্দর পরিবেশ তেমন সুন্দর নাচ। দেখে মনে হচ্ছে, যেন প্রকৃতির নিজের কন্যা।’ এর পাশাপাশি ‘অসাধারণ’, ‘দারুন নেচেছ’, ‘খুব সুন্দর’ প্রভৃতি মন্তব্য তো রয়েছেই।

Related Articles