×
অফবিটভাইরালভিডিও

ধুতি-পাগড়ি পরে কানাই সেজেছে একরত্তি খুদে বালক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মিষ্টি ভিডিও

গোপালের সাজে খুদে এক শিশুর ভিডিওতে আপাতত মজে গোটা নেট দুনিয়া। ভাইরাল হওয়া ভিডিওটিতে শিশুটির পরনে ছিল কেবলমাত্র একটি ঘিয়ে রঙের ধুতি এবং উর্ধাঙ্গ ছিল অনাবৃত। কিন্তু সাজ পোশাক ছিল একেবারে ছোট্ট গোপালের মতো। মাথায় পাগড়ির সাথে গোঁজা ময়ূরের পালক,কপালে তিলক ,গলায় তিনটি হার আর ছোট্ট হাতে ছোট্ট দুটো চুড়িতে এই খুদেটিকে অবিকল ছোট্ট গোপালই লাগছিল।

চোখে কাজল পড়া মায়াবী চোখের ভাষা এবং সাথে মিষ্টি হাসি নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে চলছিল ‘মাইয়া যশোদা ইয়ে তেরা কানহাইয়া’ গানটি । শিশুটির সাজের সাথে এই গানটি একেবারে যথাযথ। ইতিমধ্যে ৩ লাখের উপরে মানুষের মন জয় করে নিয়েছে এই বালগোপালটি। কৃষ্ণ ভক্তদের কৃষ্ণের ছোট বেলার কথা মনে পড়িয়ে দিতে বাধ্য গোটা ভিডিওটি। তবে ছোটো শিশুকে অনেকসময় এইরকম বালগোপালের সাজে সাজানোর রীতি অনেক পুরোনো। কারণ শিশুদেরকে ভগবানের অংশ বলেই মানা হয় এখনো।

দুনিয়ায় সবচেয়ে আনন্দায়ক ভিডিও হলো এই সব নিষ্পাপ সরল শিশুদের কার্যকলাপের ভিডিও যা নিমেষে প্রত্যেকের মন ভালো করে দিতে বাধ্য। বিনোদনের মাধ্যম হিসেব সোশ্যাল মিডিয়ায় সব রকমের ভিডিওই আপলোড হয়। কিছু ভিডিও শিক্ষামূলক হয় আবার কিছু ভিডিও কেবলমাত্র অনাবিল আনন্দ দেয়। এই ভিডিওটি সেইরকমই। রোজকার ব্যস্ত জীবনে এই ভিডিওটি দেখে পছন্দ করবেন না এমন মানুষ পাওয়া দুস্কর। সব বয়সের মানুষদেরকেই নির্মল আনন্দের অনুভূতি দেয় এইসব খুদেদের ভিডিওগুলি।

Related Articles