অফবিটভাইরাল

‘ড্রিম মে এন্ট্রি’, সুন্দর সাজে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ খুদে কন্যার, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সামাজিক মাধ্যমের জনপ্রিয়তার দরুন প্রত্যেক মানুষের ঘরে ঘরে অত্যাশ্চর্য জিনিস একেবারে হাতের মুঠোয় চলে এসেছে। এরই সঙ্গে আছে নানা রকম ভাইরাল ভিডিও। শহরের আনাচে-কানাচে যে কতটা প্রতিভাবান মানুষেরা আছেন তা সামাজিক মাধ্যমের মধ্য দিয়ে স্পষ্ট। ফোন, টিভি থেকে যে কোন ধরনের নাচ শিখে নিতে সিদ্ধহস্ত বর্তমান প্রজন্মের শিশুরা। বাচ্চাদের অপটু ভঙ্গিমায় নাচতে কিংবা গাইতে দেখে ঠোঁটের কোনে হাসি চলে আসে বৈকি!

সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যাক মুহূর্তের মধ্যেই গোটা নেট নাগরিককে অবাক করে দিয়েছে। সামাজিক মাধ্যমে চোখ রেখে দেখা গিয়েছে এক মিষ্টি খুদের পরিবেশনের ভিডিও। যেখানে জনপ্রিয় একটি প্রচলিত গানের তালে তালে অনবদ্য নেচে চলেছে সেই খুদে কন্যা।

খোঁজ নিয়ে জানা গিয়েছে, এই কন্যা একজন নেপালি। নাম সামিরা থাপা। তার বয়স মাত্র তিন বছর। তবে বয়স যে সংখ্যা মাত্র তা আবারো প্রমাণ করে দিয়েছে এই বাচ্চা মেয়ে। একেবারে বড়দের মত শাড়ি পড়ে ড্রিম মে এন্ট্রি গানের অসাধারণ নেচে নেটিজেন-এর মন জয় করে নিয়েছে এই ক্ষুদে।

নাচের তালে তালে কোমর দুলিয়ে ভাইরাল হয়ে গিয়েছে এই একরত্তি। চোখে মুখে রয়েছে অসাধারণ এক্সপ্রেশন-এর যাদু। গানের তালে তালে এই ছোট্ট নেপালি কন্যার নাচ এবং এক্সপ্রেশনের জাদুতে বুঁদ হয়ে গিয়েছে সমগ্র নেটপাড়া।

Related Articles

Back to top button