অফবিটভাইরাল

ফাগুনের মোহনায়, শাড়ি পড়ে সারা বাড়ি নেচে বেড়াচ্ছে খুদে কন্যা, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ায় প্রত্যেক মুহূর্তেই বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হয়ে যায়। মানুষ থেকে বন্যপ্রাণীর বিভিন্ন ধরনের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। কখনো আবার দেখা যায় প্রতিভা মূলক নানা ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। ভাইরাল ভিডিওগুলির মধ্যে কলেজ শিক্ষিকা থেকে শুরু করে গৃহবধূ, তরুন-তরুনীর সাথে পাল্লা দিয়ে দেখা যায় খুদেদেরকেও। সম্প্রতি এক খুদের ভিডিও ভাইরাল হয়েছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে প্রতিভাবান প্রতিটি শিশুই সেলিব্রিটি (Celebrity)। কোন বাচ্চা যদি তার প্রতিভার জন্য বা কিউটনেসের জন্য বা কোন দুষ্টুমির জন্য বা আধো আধো সুরে কথার জন্য নেটিজেনদের মনে একবার জায়গা করে নিতে পারে, তাহলে রাতারাতি সে বিখ্যাত (Popular) হয়ে যায় আর বিখ্যাত হয়ে যাওয়া সেই বাচ্চার তখন প্রত্যেকটা ভিডিওই হয় ভাইরাল (Viral)।

বাচ্চাদের নানা রকম দুষ্টুমির ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রায়‌ই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি একটি ছোট্ট মেয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। না, এটি কোনো দুষ্টুমির (Naughtiness) ভিডিও নয়, ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, শাড়ি পরে ফাগুনের মোহনায় গানে(Song) নাচ (Dance) করছে খুদে মেয়েটি। খুদের অসাধারণ সেই নাচের ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে।

Related Articles

Back to top button