অফবিটভাইরাল

এ কি কান্ড! উঁচু বাড়ির ছাদ থেকে একলাফে মাটিতে নেমে এল গরু, সোশ্যালে ভাইরাল ভিডিও

কত সময় কত ধরনের ভিডিও ভাইরাল (Viral) হয় সোশ্যাল মিডিয়ায়। এইসকল ভিডিওগুলি আমাদের বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে ওঠে। আমরা যখন বাড়িতে একা থাকি তখন এই সকল ভিডিও গুলো দেখেই আমরা সময় কাটায়। ভাইরাল এই ভিডিওগুলিতে তাই বিভিন্ন ধরনের ঘটনা ফুটে ওঠে, কিছু ঘটনা অত্যন্ত আজব লাগলেও তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিও একটি সুপার কাউয়ের (Super Cow) ভাইরাল ভিডিও।

হ্যাঁ সুপার কাউ ই বলতে হয়! গল্পের গরু গাছে ওঠে এ তো সবাই শুনেছেন কিন্তু দেখেছেন কী? সম্প্রতি ভাইরাল ভিডিওটিতে দেখা গেলো একটি গরু (Cow) গাছে উঠতে গিয়ে উঠে পড়েছে বাড়ির ছাদে। বাড়ি লাগোয়া কোন ম‌ই ছিলোনা, ছিলো না অন্য কোন সরঞ্জামও। তাই বাড়ির ছাদে কীভাবে সে উঠলো তা বোঝার কোনো উপায় নেই!

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, সেখানকার মানুষজন বাঁশ দিয়ে তাকে মারছে, যাতে সে নীচে নেমে আসে। কিন্তু গরুটি কিছুতেই বুঝতে পারছে না যে, কীভাবে সে নীচে নামবে।

অবশেষে দেখা যায় এক পর্যায়ে গরুটি নিজে নিজেই বাড়ির ছাদ থেকে ঝাঁপ মেরে সোজা নীচে নেমে এলো। জোরে ঝাঁপ দেওয়ার জন্য মুখ থুবড়ে পড়ে আঘাত লাগে তার, তবুও সে উঠে দাঁড়ায়। এই ভিডিও দেখে নেটিজেনরা হেসে লুটোপুটি খাচ্ছেন।

তবে গরু একটি অবলা জীব তাদের আঘাত লাগলে তারা সেটা প্রকাশ্যে বলতে পারে না, তাই মানুষের উচিত এই সকল অবলা জীবের দিকে হাত বাড়িয়ে দেওয়া এবং এই ধরনের ঘটনা যাতে আর না হয় সেদিকে নজর রাখা।

Related Articles

Back to top button