×
অফবিটভাইরালভিডিও

অবিকল মানুষের মতো বেলি ড্যান্স করে তাক লাগাল খুদে বিড়াল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার (Social Media) পাতায় চোখ রাখলে আমরা কত কিছুই না দেখতে পাই। নিত্যদিনই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হয়। নাচ, গান, আবৃত্তি ইত্যাদির পাশাপাশি বিভিন্ন রকমের পশু পাখিদের মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বহুল পরিমাণে ভাইরাল হয়। এক কথায় বলতে গেলে পশু পাখিদের নিয়ে তৈরি হওয়া ভিডিওগুলি সবথেকে বেশি আকর্ষণীয় হয়। সম্প্রতি একটি বিড়ালের মজাদার ভিডিও সুপার ভাইরাল (Viral Video) হয়েছে। ইতিমধ্যে অজস্র নেটিজেন এই ভিডিওটি দেখে ফেলেছেন, অনেকেই ভিডিওটি লাইক শেয়ার এবং কমেন্ট করেছেন ।

কুকুর, বিড়াল, ঘোড়া এবং বিভিন্ন পাখিকে নিয়ে আজকাল সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে বিভিন্ন রকমের মজাদার ভিডিও আমরা দেখে থাকি। তবে এরমধ্যে বিড়ালদের নিয়ে তৈরি করা বিভিন্ন রকমের ভিডিও অন্যরকম হয়। তার কারণ বিড়ালদের কায়দা কানুনই একটু অন্যরকমের। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় এই বিড়ালদের কেন্দ্র করে যে সমস্ত ভিডিওগুলি তৈরি হয় তার জনপ্রিয়তা কিছু কম নয়। সম্প্রতি এমনই একটি বিড়ালকে নিয়ে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বলাবাহুল্য বিড়ালের নাচ (Dancing Cat) ভাইরাল হয়েছে। তার কারণ ভিডিওটিতে বিড়ালটিকে নাচতে দেখা গেছে। ভিডিওটি একবার দেখলে এক ঝলকে মন ভালো হয়ে যাবে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার হয়েছে। এই ভিডিওটিতে একটি বিড়ালকে বেলি ডান্স (Belly Dance) করতে দেখা গেছে। শুনতে অদ্ভুত লাগলেও ঘটনাটি কিছুটা এইরকমই। ভাইরাল হওয়া ভিডিওটিতে একটি ধূসর রঙের বিড়ালকে বেলি ডান্সিং ড্রেস পরে নাচতে দেখা গেছে। অবশ্য কিছুটা ভুল বলা হলো। নাচতে নয় নাচাতে দেখা গেল। তার কারণ বিড়ালটিকে আসলে তার মালিক ধরে আছে। বেলি ডান্সের মিউজিকের সাথে সাথে নাচাচ্ছে। তবে তার মালিক যে তাকে নাচাচ্ছে এতে বিন্দুমাত্র আপত্তি নেই এই ধূসর রঙের বিড়ালটির। লক্ষ্মীমন্ত হয়ে চুপ করে দাঁড়িয়ে আছে এবং মিউজিকের সাথে সাথে তাকে যেমন ভাবে নাচানো হচ্ছে, সে সে রকম ভাবেই মুভমেন্ট করছে।

Advertisement