×
অফবিটভাইরালভিডিও

লাল শাড়িতে উপচে পড়ছে যৌবন, সুপারহিট হিন্দি গানে উদ্দাম নাচ সুন্দরী বৌদির, ভাইরাল ভিডিও

গোবিন্দা (Govinda) এবং শিল্পা শেট্টি (Shilpa Shetty) অভিনীত ছোটে সরকার (Chhote Sarkar) সিনেমার ‘এক চুম্মা তো মুঝকো’ (Ek Chumma Tu Mujhko) গানে নাচ করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন রুচি সিং (Ruchi Singh) নামে এক যুবতী।

বলিউড ইন্ডাস্ট্রিতে গোবিন্দা ভালো ড্যান্সার হিসেবে সুপরিচিত। অভিনয়ের পাশাপাশি তাঁর নাচও দর্শকদের আলাদা করে আনন্দ দেয়। এই গোবিন্দার নাচের ম্যাজিক নিজের মতো করে দর্শকদের সামনে আনার চেষ্টা করলেন রুচি। পর্দায় যারা গোবিন্দা এবং শিল্পাকে এই গানে নাচতে দেখেছেন লাল শাড়ি পরিহিতা রুচির একক পরিবেশনা তাঁদের কাছে একেবারে ভিন্ন স্বাদ এনে দেবে। মহিলা হয়েও পুরুষের নাচকে নকল করে দর্শকদের মনোরঞ্জন করার যে চেষ্টা রুচি করেছেন তার জন্য প্রয়োজন যথেষ্ট সাহস এবং মনের জোর। তাঁর কোরিওগ্রাফিতে কোথাও এই দুটি জিনিসের অভাব চোখে পড়েনি। উল্টে লাল শাড়ির সাথে ব্যাকলেস নীল রঙের ব্লাউজ এবং কানে ঝুমকোতে সমগ্র নাচে এক আলাদা উষ্ণতা যোগ করেছেন এই নৃত্যশিল্পী যা দর্শকদের বেশ মনে ধরেছে।

শাড়িতেও যে এই গানে নাচ করা যায় রুচির এই ভিডিওটি না দেখলে বিশ্বাস করা যাবে না। রুচি আর একবার প্রমান করে দিলো শাড়িতে নারী বরাবরই অনন্যা। এই কারণে ‘পিক শেয়ার অফিসিয়াল’ (Pic Share Official) নামে ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করার সাথে সাথে নেটিজেনদের লাইকের সংখ্যা বাড়তে থাকে। গত সপ্তাহে আপলোড করা এই ভিডিওটি ইতিমধ্যে ৪ হাজারের উপরে লাইক পেয়েছে। এই পরিসংখ্যানই বলে দিচ্ছে রুচির উপস্থাপনায় দর্শক বেশ আনন্দই পেয়েছেন।

Related Articles