×
অফবিটভাইরালভিডিও

টেবিল বাজিয়ে দুর্দান্ত গান গেয়ে তাক লাগালেন প্রতিবন্ধী বালক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সমস্ত প্রতিবন্ধকতাকে জয় করে অসাধারণ গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক বালক। দৃষ্টিহীন বালকের এই প্রতিভা মুগ্ধ করেছে নেটিজেনদের। কিশোরটির গলায় ‘আমারে কান্দাইয়া পাও কি সুখ’ (Amare kandaya pao ki sukh) গানটি শুনে মনে হয়েছে স্বয়ং সরস্বতী বিরাজ করছেন কিশোরের গলায়। কোনো রকম বাদ্যযন্ত্র ছাড়া কেবলমাত্র কাঠের টেবিলে বোল তুলে এই অসাধারণ গানটি গেয়েছে এই কিশোর।

আগে রাস্তায় কিংবা ট্রেনে জীবিকা নির্বাহের স্বার্থে অনেক প্রতিবন্ধী মানুষদেরকেই গান গেয়ে ভিক্ষা করতে দেখা গিয়েছে। কিছুজনের গলা শুনে মনে হতো রীতিমতো রেওয়াজ করা গলা। তবে সংসারেরর যাঁতাকলে আপাতত পেট ভরানোই প্রধান লক্ষ্য। সোশ্যাল মিডিয়ার দৌলতে এদের মধ্যে থেকেই উঠে আসে রানু মন্ডল (Ranu Mondal) কিংবা ভুবন বাদ্যকারের (Bhuban Badyakar)মতো অযত্নে পড়ে থাকা প্রতিভারা। একটু ঘষা মজা করলেই এইসব সুপ্ত প্রতিভারা সোনার মতো নিজেদের প্রতিভার ঔজ্জ্বল্য ছড়ায়।

মোস্তাক নাম ওই কিশোরের প্রতিভা আবার প্রমান করে দিয়েছে প্রতিভা থাকলে তা কোনোদিন চাপা থাকে না। সবার সামনে আসতে কেবল সময়ের অপেক্ষা। নিজের প্রতিবন্ধকতার কারণে কোনোরকম সহানুভূতি নয় কিশোরটির প্রয়োজন হাজার হাজার মানুষের আশীর্বাদ যাতে সে তার ভবিষ্যৎ গড়ে তুলতে পারে। হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) মতো কোনো স্বনামধন্য মানুষ তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে কিনা জানা নেই তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে এইসব প্রতিভাদের সামনে আসা প্রয়োজন। কে বলতে পারে আগামী দিনে এই বালকই হয়ে উঠতে পারে বিখ্যাত গায়ক।

Related Articles