×
অফবিটভাইরালভিডিও

মনে করি আসাম যাব, সবুজ প্রকৃতির মাঝে অসাধারণ লোকনৃত্য সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ইউটিউবার বিশাখা বৈদ্য (Bishakha Baidya) আবারও অসাধারণ নাচ পরিবেশন করে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন! বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া প্রতিভা প্রকাশের এক অন্যতম মাধ্যম। ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম প্রভৃতি এখন এক শ্রেণীর মানুষের প্রতিভা বিকাশের জায়গা হয়ে উঠেছে। বিশেষত ইউটিউবে নিজস্ব চ্যানেল খুলে অনেকেই নিজেদের মতো নাচ, গান, আবৃত্তি, আঁকা, রান্না,‌হাতের কাজ প্রভৃতি বিভিন্ন বিষয়ের ভিডিও পোস্ট‌ করেন। বস্তুত কনটেন্ট‌ ভালো থাকলে সোশ্যাল মিডিয়ায় সহজেই জনপ্রিয়তা অর্জন করা যায়। ইউটিউবে যাঁর চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা এবং ভিডিওতে ভিউজ-লাইক-কমেন্টস যত বেশি থাকে তাঁকে তত জনপ্রিয় বলে গণ্য করা হয়। ইউটিউবের সাহায্যে খুব কম সময়ে অনেকসংখ্যক মানুষের কাছে নিজের প্রতিভা পৌঁছে দেওয়া যায়।

তেমনই বাংলার এক অন্যতম ও জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘বিশাখা অফিশিয়াল’ (Bishakha Official)। এই চ্যানেল খুব ভালো করেই ইউটিউবে ও নেটিজেনদের মনে নিজের জায়গা তৈরি করে নিয়েছে। জনপ্রিয় এই চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ২৫ হাজার। বিশাখা বৈদ্য নামের এক সুন্দরী যুবতী নিজের নামের এই চ্যানেল থেকে নিয়মিত নিজের নাচের ভিডিও পোস্ট করে থাকেন। তিনি মূলত খোলা জায়গায় প্রকৃতির মাঝে দাঁড়িয়ে নাচ করে সকলের নজর কেড়ে নিয়েছেন। উল্লেখ্য এই ইউটিউব চ্যানেল থেকে বেশিরভাগ সময়ে বাংলা লোকগীতির সঙ্গে পরিবেশিত নাচের ভিডিও পোস্ট করা হয়। এই চ্যানেল থেকে পোস্ট হওয়া প্রায় প্রতিটি ভিডিওই কম-বেশি ভাইরাল হয়ে থাকে।

সম্প্রতি ‘বিশাখা অফিশিয়াল’ (Bishakha Official) চ্যানেলের এক লোকনৃত্যের ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে বিশাখা সুপরিচিত গায়িকা সায়েরা রেজার (Sayera Reza) গাওয়া ‘মনে করি আসাম যাবো’ (Mone Kori Assam Jabo) গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করেছেন। নীল শাড়ি-ব্লাউজ ও মানানসই গয়না পরে দারুণ মেক‌আপ করে খোঁপায় সাদা ফুলের মালা লাগিয়ে ভিডিওতে বিশাখাকে দারুণ সুন্দর দেখিয়েছে। জনপ্রিয় এই বাংলা লোকগীতির সাথে তাঁর দুর্দান্ত কোরিওগ্রাফি, দক্ষ স্টেপস ও এক্সপ্রেশন বরাবরের মতোই সকলের ভীষণ পছন্দ হয়েছে। বিশাখার এই নাচের ভিডিওটি ২ লাখ ৬৯ হাজারেরও বেশি মানুষ দেখে নিয়েছেন এবং কমেন্ট বক্স তাঁর নাচের প্রশংসায় ছেয়ে গিয়েছে।

Related Articles