×
অফবিটভাইরালভিডিও

অবিকল মানুষের মতো ঢকঢক করে ডাবের জল খাচ্ছে টিয়া পাখি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক রকমের ভিডিও আমরা দেখতে পাচ্ছি আজকের দিনে।এই রকমফের এর ভিডিওর মধ্যে আছে নাচ,গান,শিশুদের নানা রকমের অঙ্গিভঙ্গি এছাড়া হৃদয়স্পর্শী নানা রকমের ভিডিও আমরা আজকাল দেখতে পাচ্ছি। লকডাউনের পরিস্থিতিতে নানা রকমের ভিডিও উঠে আসছিল ফেসবুক পেজে নানা রকমের পশু পাখির ভিডিও দেখা যাচ্ছিল। মানুষের মনকেও ছুঁয়ে যাচ্ছে সেই সব ভিডিও। কিছুদিন আগে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছিল দক্ষিণেশ্বরে।

সেখানে একটি বানর কে খাবার দিতে গিয়ে এক মহিলা আটকে পরেছিল। বানরটা মহিলার জামার অংশ টেনে রেখেছিল। প্র্সাদি খাবার পুরোটা দাবি করছিল বানরটা। বোবা জীব এভাবেই প্রকাশ করেছিল মনের ভাব।সেই ভিডিওটি মারাত্মকভাবে ভাইরাল হয়েছিল।
সম্প্রতি একটা ভিডিও খুব ভাইরাল হয়েছে একই রকমভাবে। ভিডিওটির মূল বস্তু একটি পাখি। আর সেই ভিডিও দেখে অনেকেই খুব অবাক হচ্ছেন। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে যেরকম ম্যাকাও দেখা যায় এমনই একটি টিয়া পাখিকে গাছ থেকে ডাব পেড়ে খেতে দেখা যাচ্ছে।

সাধারণত টিয়ার ঠোঁটের এত জোর থাকে না। স্বাভাবিক মানুষের মতোই তাকে জল খেতে দেখা যাচ্ছে এবং তার সরু ঠোট দিয়ে সে ডাব পেড়ে নিয়ে তা থেকে জল খাচ্ছে। এই ভিডিও রাতারাতি খুব ভাইরাল হয়েছে। এই ভিডিও স্বাভাবিকভাবেই একটা সাধারণ ভিডিও নয়,স্বাভাবিক পাখির ঠোঁটে অতটা জোর থাকে না কিন্তু এই ম্যাকাও কে দেখা যাচ্ছে ডাব পেড়ে নিয়ে জল খেতে। স্বাভাবিকভাবেই ভিডিওটি ভাইরাল হয়েছে খুব এবং জনপ্রিয়তা পেয়েছে নেট দুনিয়াতে।

Advertisement

আরও পড়ুন