×
অফবিটভাইরালভিডিও

খোলা আকাশের নীচে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরালেন নেটিজেনরা

‘পিয়া তোসে নয়না লাগে রে’ (Piya Tose Naina Laage Re) গানের সাথে দুর্দান্ত নাচ পরিবেশন করে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন এক সুন্দরী যুবতী। নিজের প্রতিভা বিকাশ করে এই যুবতী নেটিজেনদের মনে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। এই‌ বিষয়টি সকলেই জানেন যে বর্তমান সময়ে নেট দুনিয়ায় হামেশাই বিভিন্ন বয়সী মেয়েদের বিভিন্ন রকম নাচের ভিডিও ভাইরাল হয়ে থাকে। ইন্টারনেটের এই যুগে অধিকাংশ মানুষই নেট দুনিয়াকে নিজেদের প্রতিভা প্রকাশের মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন। যে কেউ এখন নিজেদের ইচ্ছে মতো যে কোনো ভিডিও স্বাধীনভাবে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করতে পারেন।

ইন্টারনেটের সহজলভ্যতার মাধ্যমে খুব কম সময়েই নিজস্ব প্রতিভার ভিডিও অনেকসংখ্যক মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়। কারোর পোস্ট করা কনটেন্ট অর্থাৎ ভিডিও নেটিজেনদের পছন্দ হলে সেই ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয় না এবং যিনি ভিডিও পোস্ট করেছিলেন তিনি রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন। নেট দুনিয়ায় মূলত ইউটিউবে নিজস্ব চ্যানেল তৈরি করে এইভাবে নিজস্ব প্রতিভার প্রকাশ করা হয়। ইউটিউবে একবার জনপ্রিয়তা অর্জন করলে তারপর সব ভিডিও কম-বেশি ভাইরাল হতে থাকে। সম্প্রতি ইউটিউবের দুনিয়ায় এমনই এক জনপ্রিয় নৃত্যশিল্পীর ভিডিও পুরনো ভিডিও আবার নতুন করে ভাইরাল হয়ে গিয়েছে।

বাংলার জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে বিদিপ্তা শর্মা (Bidipta Sharma) ভীষণ সুপরিচিত একজন‌। সুন্দরী এই যুবতীর নাচের ভিডিও আকছার ইউটিউবে ও ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি ‘পিয়া তোসে নয়না লাগে রে’ (Piya Tose Naina Laage Re) গানের সাথে বিদিপ্তার ১ বছর আগে পোস্ট করা নাচের ভিডিও আবারও চর্চায় উঠে এসেছে। জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে তাঁর অসাধারণ সেমি-ক্লাসিকাল নাচ নেটিজেনদের মুগ্ধ করেছে। হলুদ ঘাগড়া-ওড়না ও গোলাপি ব্লাউজ পরে চুলে লম্বা বিনুনি ঝুলিয়ে মানানসই গয়না ও মেক‌আপে বিদিপ্তার সৌন্দর্য্য নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। তাঁর দক্ষ স্টেপস, দুর্ধর্ষ এক্সপ্রেশন ও মনমাতানো কোরিওগ্রাফি সত্যিই প্রশংসনীয়। এই ভিডিওটির ভিউজ সংখ্যা ১ লাখ ৬৬ হাজারের গণ্ডি পেরিয়ে গিয়েছে। কমেন্ট বক্স ‘এক্সপ্রেশন কুইন’, ‘অসাধারণ’, ‘অসম পারফরম্যান্স’, ‘মাইন্ড ব্লোয়িং’, ‘বিউটিফুল’ প্রভৃতি মন্তব্যে ছেয়ে গিয়েছে।

Related Articles