×
অফবিটভাইরালভিডিও

মনটা রে, গ্রাম্য পরিবেশে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রণবীর সিংহ (Ranveer Singh) অভিনীত ‘লুটেরা’ (Lootera) ছবির ‘মনটা রে’ (Monta Re) গানে অনবদ্য নৃত্য পরিবেশন করে নেটিজেনদের মন জয় করে নিলেন ইউটিউবের পরিচিত মুখ বিদীপ্তা শর্মা (Bidipta Sharma)।

জনপ্রিয় গীতিকার এবং লেখক স্বানন্দ কিরকিরের (Swanand Kirkire) গলায় এই গানটিতে লোকগীতির এক অদ্ভুত ছোঁয়া রয়েছে। তারই ঝলক দেখা গেলো বিদীপ্তার সমগ্র উপস্থাপনায়। দোতারা হাতে গ্রামের মেঠো পরিবেশের মধ্যে তিনি যে নৃত্য পরিবেশনা করেছেন তা এক কথায় অনবদ্য। গানটির মেঠো সুরের সাথে কমলা পাড় দেওয়া সাদা শাড়ী এবং তার সাথে মানানসই সাজে বিদীপ্তার নাচ খুব সহজেই মনে ধরেছে নেটিজেনদের। বিদীপ্তার কোরিওগ্রাফিতেও ছিল লোকনৃত্যের ছোঁয়া। ইউটিউবের দৌলতে বিদিপ্তা ইতিমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। সব ধরণের গানে তাঁর নৃত্যদক্ষতা ইতিমধ্যে প্রমাণিত। তবে এই নাচটি যেন আলাদা করে জায়গা করে নিয়েছে পল্লীগীতি প্রিয় দর্শকদের মনেও।

সিনেমায় গানটি দৃশ্যায়িত হয়েছিল সোনাক্ষি সিনহা (Sonakshi Sinha) এবং রণবীর সিংয়ের উপরে। কিন্তু কোনো নাচের দৃশ্য ছিল না। কখনো দুইধারে পুকুরের মাঝে সরু রাস্তায় আবার কখনো নৌকার উপরে বাউলের বেশে এই গানে তাঁর নাচ অন্যরকম অনুভূতি দেবে দর্শকদের যারা এই সিনেমাটি দেখেছেন। সিনেমাটি তেমনভাবে হিট না করলেও গানটির কথা এবং সুর মানুষের মনে গেঁথে গিয়েছে। স্বানন্দ কিরকিরে বরাবরই একটু অন্য ধরণের গানের জন্য হিন্দি সিনেমা জগতে আলাদা জায়গা করে নিয়েছেন। তাঁর সুরের মধ্যে একটু ভিন্ন স্বাদ পাওয়া গিয়েছে বারবার। এই গানটিও তাঁর ব্যতিক্রম নয়।

Related Articles