×
অফবিটভাইরালভিডিও

দোতারা হাতে দুর্দান্ত গান গেয়ে জাতীয় মঞ্চ মাতালেন বাংলার প্রাঞ্জল, তুমুল ভাইরাল ভিডিও

দোতারা হাতে হিন্দি রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার সিজন ২’ (Superstar Singer 2) এর মঞ্চে বাংলার মুখ উজ্জ্বল করেছে নদিয়ার ছেলে প্রাঞ্জল বিশ্বাস (Pranjal Biswas)। এই মঞ্চে তার গান দর্শক থেকে শুরু করে বিচারক সবারই মন জয় করে নিয়েছে।

গত সপ্তাহে এই মঞ্চে তার গলায় শোনা গেলো জসীমুদ্দিনের (Jasimuddin) ‘জ্বালাইয়া চাঁন্দেরও বাতি’ (Jalaiya Chandero Bati) গানটি। শুধুমাত্র বাউল নয় বিখ্যাত হিন্দি গানও শুনতে পাওয়া গিয়েছে তার গলায়। প্রাঞ্জলের পরিবেশনের এই বৈচিত্র্য বেশ সাড়া ফেলে দিয়েছে এই রিয়েলিটি শোয়ের মঞ্চে। খুদে এই প্রতিভাধর শিল্পীটি বড়ো হয়ে ফকির হতে চায়। কারণ হারিয়ে যাওয়া সাইকেল খুঁজতে খুঁজতে ঘটনাচক্রে একদিন তার দেখা হয়েছিল এক ফকিরের সাথে। সেই তার হাতে তুলে দিয়েছিলো দোতারাটি। আজীবনের সঙ্গী এই দোতারাটি বাজিয়ে আজ তার এতো জনপ্রিয়তা। এই খুদে বাউলের গানে শুধুমাত্র শোয়ের দর্শকই যে মুগ্ধ তাই নয়, দোতারা হাতে তার এই মেঠো সুর মন ছুঁয়েছে হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya) ,অলকা ইয়াগনিক (Alka Yagnik), জাভেদ আলীর (Javed Ali) মতো বিখ্যাত গায়ক এবং সুরকারদের যারা এই শোয়ের বিচারকও।

প্রায় দুই বছর পরে পর্দায় ফিরেছে সুপার সিঙ্গার দ্বিতীয় সিজন নিয়ে। ইন্ডিয়ান আইডল খ্যাত অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) এবং পবনদীপ রাজনের (Pawandeep Rajan) সাথে এই শোয়ে মেন্টরের ভূমিকায় দেখা গেছে সালমান আলীকেও (Salman Ali)। আর সালমানই হলেন প্রাঞ্জলের মেন্টর। প্রথমবারের সিজনে ট্রফি জিতেছিল বাংলার মেয়ে প্রীতি ভট্টাচার্য্য (Prity Bhattacherjee)। এইবার প্রাঞ্জলের হাত ধরে সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটে কিনা সেটা সময় বলবে। তবে ইঙ্গিত কিন্তু সেই দিকেই রয়েছে।

Related Articles