অফবিটভাইরাল

অবিকল ঐশ্বর্য রাই বচ্চনের মতো নেচে তাক লাগাল সুন্দরী যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সামাজিক মাধ্যম ব্যাপক জনপ্রিয়তা লাভ করার পর থেকেই হাতের মুঠোয় এসে গিয়েছে সহজেই নিজেদের প্রতিভা বিকাশের সুযোগ। শহরের আনাচে-কানাচে যেকোন জায়গা থেকে খুব সহজেই পৌঁছে যাওয়া যাচ্ছে মানুষের ঘরে ঘরে। ইতিমধ্যেই দেখা গিয়েছে বহু যুবতী নিজেদের নাচের প্রতিভা তুলে ধরেছেন সামাজিক মাধ্যমের প্ল্যাটফর্ম-এর মধ্য দিয়ে। বিখ্যাত ‘কাজরারে কাজরারে’ গানে ঐশ্বর্য রাই বচ্চনের নাচ সকলের মন কেড়ে ছিল একসময়। এবার সেই গানের তালে তাল মিলিয়ে এক যুবতী সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

সম্প্রতি ‘কাজরারে কাজরারে’ গানের সঙ্গে নাচ করেছেন চাবুক ফিগার অধিকারী এক যুবতী। যার পরনে রয়েছে গোলাপি এবং নীল বর্ণের ঘাগড়া, চুল খোলা, মুখে হালকা মেকআপ। এই গানের মধ্য দিয়ে একদম নিজেকে অন্যভাবে সকলের সামনে মেলে ধরেছেন সেই যুবতী। নজরকাড়া পারফরম্যান্সে রীতিমতো বাক্যহারা হয়েছেন নেটবাসীরা। তবে এই একবার নয়, এর আগেও বহু গানের সঙ্গে নানা রকম নাচ করে সকলকে মুগ্ধ করেছিলেন এই যুবতী।

ভিডিও অনুযায়ী দেখা গিয়েছে নেট মাধ্যমে ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachhan) এই নাচের ভিডিও সেই যুবতী ব্যাকগ্রাউন্ডে চালিয়ে রেখেছিলেন বড় টিভি স্ক্রিনে। যার সাথে সাথে পা মিলিয়ে অনবদ্য স্টাইলের নেচেছেন সেই যুবতী। হয়তো সেই জন্যেই এত পরিমাণে জনপ্রিয়তা অর্জন করেছে এই ভিডিও। এই ভিডিওটি আপলোড করা হয়েছে শ্রীজাংঘিমিরে ২০০৭ নামক ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। যে ভিডিওটি এখনো অবধি ভিউজ পেয়েছে কয়েক হাজার।

Related Articles

Back to top button