×
অফবিটভাইরালভিডিও

বন্ধ ঘরে পাঞ্জাবি গান চালিয়ে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘তিতলিয়া’-র (Titliaan) গানের সাথে এক সুন্দরী যুবতীর অসাধারণ নাচ নেট দুনিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। যুবতীর নাচের ভিডিও ঝড়ের গতিতে তুমুল ভাইরাল হয়েছে। এই কথা সকলেরই জানা যে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া ও বিনোদন এই দুইটি বিষয় সমার্থক হয়ে দাঁড়িয়েছে। অধিকাংশ মানুষের কাছেই সোশ্যাল মিডিয়া এখন বিনোদনের প্রধান মাধ্যম হিসেবে ব্যবহৃত হয়ে থাকে। ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ধরণের ভিডিও সোশ্যাল মিডিয়া খুললেই দেখতে পাওয়া যায়।

অপরদিকে, নেটিজেনদের একাংশ সোশ্যাল মিডিয়াকে নিজেদের প্রতিভা প্রকাশের প্ল্যাটফর্ম হিসেবে বেছে নিয়েছেন। নেট দুনিয়ায় যে খুব সহজেই নিজস্ব কনটেন্ট অনেকসংখ্যক মানুষের কাছে পৌঁছে দেওয়া যায় তা কারোরই অজানা নয়। কারোর কনটেন্ট নেটিজেনদের ভালো লাগলে তা ভাইরাল হতে বেশি সময় নেয় না, ভিডিওর সাথেই কনটেন্ট ক্রিয়েটর‌ও রাতারাতি জনপ্রিয়তা লাভ করেন। ইউটিউবের দুনিয়ায় এমন অনেক নৃত্যশিল্পী রয়েছেন যাঁদের নাচের ভিডিও পোস্ট হামেশাই ভাইরাল হয়ে থাকে। কোনো কোনো নৃত্যশিল্পীর নাচ দেখলে সত্যিই মুগ্ধ হয়ে যেতে হয়। এইসব ভাইরাল হ‌ওয়া ভিডিওর বেশিরভাগ অংশ জুড়েই বিভিন্ন বয়সের মেয়েদের নাচের ভিডিও থাকে।

সম্প্রতি তেমনভাবেই ইউটিউবে এক মারকাটারি সুন্দরী যুবতীর অসাধারণ নাচের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে জনপ্রিয় পাঞ্জাবি গায়িকা আফসানা খানের (Afsana Khan) গাওয়া ‘তিতলিয়া’-র (Titliaan) সাথে কশিকা সিসোড়িয়া (Kashika Sisodia) নামক এক যুবতী নাচ পরিবেশন করেছেন। গানের তালে যথোপযুক্ত স্টেপস ও এক্সপ্রেশন দিয়ে তিনি সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। নাচের পাশাপাশি তাঁর সাজ-পোশাক‌ও নেটিজেনদের নজর কেড়েছে। হলুদ রঙের ঘাগড়া-চোলিতে তাঁর হটনেস ও যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে, তার সাথে মানানসই গয়না পরে খোলা চুলে তিনি তাঁর অপরূপ লুকে ক্যামেরার সামনে উপস্থিত হয়েছেন। তাঁর উন্মুক্ত পিঠ ও পেট এবং সুগভীর নাভি নেটিজেনদের ঘাম ছুটিয়ে দিয়েছে। অসাধারণ ভঙ্গিতে তুমুল শরীরি হিল্লোল তুলে তাঁর নাচের এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। ইতিমধ্যেই ৩৪ হাজারেরও বেশি মানুষ এই তাকলাগানো নাচের ভিডিও দেখে নিয়েছেন।

Related Articles