×
অফবিটভাইরালভিডিও

বিকিনি পরে দুর্দান্ত বেলি ড্যান্স করে তাক লাগালেন সুন্দরী যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

এক সুন্দরী বিদেশিনীর বেলি ডান্সের ভিডিও নেট দুনিয়ায় আগুন ধরিয়ে দিয়েছে। ড্রামের তালে তালে যুবতীর তীব্র শরীরি হিল্লোল নেটিজেনদের ঘাম ছুটিয়ে দিয়েছে। বর্তমান সময়ে সারা বিশ্ব জুড়ে মধ্য প্রাচ্যের বিশেষ ডান্স স্টাইল ‘বেলি ডান্স’ ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। অন্য ধারার সংস্কৃতিসম্পন্ন বিভিন্ন দেশের মানুষ ‘বেলি ডান্স’-এর প্রতি ভীষণ আগ্রহী। তাঁরা এই বিশেষ ধরনের নাচ শিখে কঠোর পরিশ্রম ও নিয়মিত অনুশীলনের মাধ্যমে তাতে দক্ষতা অর্জন করছেন।

ইন্টারনেটের এই যুগে নেট দুনিয়া এক শ্রেণীর মানুষের কাছে শুধুমাত্র বিনোদনের মাধ্যম হওয়ার পাশাপাশি আরেক শ্রেণীর মানুষের কাছে নিজস্ব প্রতিভা বিকাশের মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। নেট দুনিয়ায় আকছার বিভিন্ন মানুষের বিভিন্ন রকম প্রতিভার নিদর্শন ভিডিও হিসেবে দেখতে পাওয়া যায়। তবে এইসব ভিডিওর মধ্যে সর্বাধিক পরিমাণে বিভিন্ন বয়সী মেয়েদের নাচের ভিডিও থাকে। সম্প্রতি ইউটিউবে এক সুন্দরী যুবতী বিদেশিনীর বেলি ডান্সের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

উল্লেখ্য ভাইরাল হ‌ওয়া বেলি ডান্সের ভিডিওটি ‘ALEX DELORA’ নামক এক চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। এই চ্যানেল থেকে নিয়মিত এই ধরণের ভিডিও পোস্ট করা হয়। সাম্প্রতিক এই ভিডিওতে অ্যালেক্স কালো ব্রা-লেট, বেলি ডান্সের লাল রঙের গাউন ও হাঁটু অবধি দৈর্ঘ্যের কালো জুতো পরে ক্যামেরার সামনে উপস্থিত হয়েছেন। এই পোশাকের সাথে খোলা চুলে মানানসই মিনিমাল জুয়েলারি ও লাল লিপস্টিকে বিদেশিনীর সৌন্দর্য্য যেন ঠিকরে বেরিয়েছে। গাউনের ফাঁক দিয়ে দৃশ্যমান কালো রঙের অন্তর্বাস, সুগভীর বক্ষবিভাজিকা ও উন্মুক্ত নাভি নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। তাঁর হটনেসের পাশাপাশি বেলি ডান্সের মুভস, এনার্জি ও এক্সপ্রেশন ছিল তাক লাগানোর মতো। অ্যালেক্সের এই ভিডিওটির ভিউজ সংখ্যা আপাতত ৩ লাখ ৮১ হাজার রয়েছে। কমেন্ট বক্সে নেটিজেনরা তাঁর দুর্দান্ত নাচ ও অপরূপ সৌন্দর্য্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Related Articles