অফবিটভাইরাল

‘কাদা দিলি সাদা কাপড়ে’, সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ মৌ সুন্দরীর, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার (Social Media) যুগে নিজের ভেতরে লুকিয়ে থাকা প্রতিভাকে জনসমক্ষে তুলে ধরা এখন অনেকটাই সহজ। বহু মানুষের ভেতরে নাচ-গান-আবৃত্তি বা লেখার মত নানা ধরণের সুপ্ত প্রতিভা থাকে, যা হয়তো সময়ের সাথে পরিস্থিতির চাপে পড়ে হারিয়ে যায় অতলে। কিন্তু শিল্পচর্চার জন্যে প্রতিযোগিতা বা রিয়েলিটি শো ছাড়াও এখন এসে গিয়েছে ফেসবুক বা ইউটিউবের মত প্ল্যাটফর্ম, যা জনগণের হাতের নাগালের মধ্যেই। বাড়ি বসে নাচ বা গানের ভিডিও স্যোশাল মিডিয়ায় আপলোড করে ভাইরাল (Viral) হয়েছেন অনেকেই। নিজেদের প্রতিভার বিকাশের রাস্তা তৈরি করে নিচ্ছেন নিজেরাই। সেই তালিকায় এবার নতুন সংযোজন।

একটি বিখ্যাত বাংলা ফোক গানের সঙ্গে অসাধারণ নেচে সম্প্রতি ভাইরাল হয়েছেন এক যুবতী। একেবারে গ্রামের মেয়ের সাজে, লাল পাড় – সাদা শাড়ি পরে গাছপালার নিচে নৃত্য পরিবেশন করেছেন তিনি। বর্তমানে বিভিন্ন গানের সঙ্গে নাচের ভঙ্গিমাও পাল্টেছে। কিন্তু লোকসঙ্গীত বা ফোক গানের জন্যে মানুষের মনে বরাবরই একটা আলাদা জায়গা রয়েছে। মাটির গানের প্রতি সর্বদাই মানুষ একটা আলাদা আকর্ষণ অনুভব করেন।

‘কাদা দিলি সাদা কাপড়ে’ গানটি বহুকাল ধরেই ফোক গানের তালিকায় যথেষ্ট জনপ্রিয়। সেই গানের তালে তালেই নৃত্য পরিবেশন করে মুগ্ধতায় ভরিয়ে দিলেন এই যুবতী। গানের ছন্দে ছন্দে নাচের প্রতিটি মুহূর্ত, প্রতিটি স্টেপ, সেই সাথে শিল্পীর অভিব্যক্তি মানুষের মন জয় করে নিয়েছে সহজেই।

ভিডিওটি মুক্তি পেয়েছে ইউটিউবে। ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) নামক ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে ভিডিওটি। মাত্র একদিনেই প্রায় নয় হাজার মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি।

Related Articles

Back to top button