×
ভাইরালঅফবিটভিডিও

গ্ৰাম্য পরিবেশে খোলা আকাশের নীচে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া (Social Media) আমাদের জীবনে একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাঁড়িয়েছে। আজকাল সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে আমরা বিভিন্ন রকমের ভিডিও দেখে থাকি। রোজকার ইঁদুর দৌড়ের জীবনে এক মুঠো অক্সিজেন পাওয়ার জন্য আমরা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন রকম সাইটে চোখ রাখি। আট থেকে আশি সকলে আজকাল আমরা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকি। আর সোশ্যাল মিডিয়াতে এই ধরনের নাচ গান আবৃত্তি আঁকার ভিডিও গুলি খুবই মনোরঞ্জককর হয়। তবে তার মধ্যে নাচের ভিডিওগুলি দেখতে সাধারণ মানুষ বেশি পছন্দ করেন। তাই স্যাশাল মিডিয়ায় আজকাল যুবক-যুবতীরা বিভিন্ন রকমের গানের নাচের ভিডিও শেয়ার করেন। আর বলাবাহুল্য সে সমস্ত ভিডিওগুলি তুমুল জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Dance Video) শেয়ার করেছেন এক সুন্দরী যুবতী। সোশ্যাল মিডিয়ায় তিনি অত্যন্ত পরিচিত এক মুখ। মাঝেমধ্যেই বিভিন্ন রকমের নাচের ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, যা রীতিমতো ভাইরাল (Viral) হয়।

সোশ্যাল মিডিয়ায় অতি পরিচিত এই যুবতীর নাম মৌ। তাঁর নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে। ‘ডান্স স্টার মৌ’ নামক এই চ্যানেলটি থেকে যুবতী মাঝেমধ্যেই বিভিন্ন রকমের নাচের ভিডিও শেয়ার করেন। বলাবাহুল্য তাঁর প্রত্যেকটি নাচের ভিডিও সুপার ভাইরাল হয়। এর আগে তাঁর নিজের বাড়ির ছাদে হোক কিংবা খোলা প্রকৃতির মাঝে বিভিন্ন রকম ট্রেন্ডিং গানে তিনি নেচে জনগণকে তাক লাগিয়ে দিয়েছেন। সম্প্রতি একটি পাহাড়ি আঞ্চলিক গানে নেচে আবার নেটিজেনদের মুগ্ধ করলেন যুবতী মৌ।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে খোলা মাঠের সবুজ সবজি ক্ষেতের পাশে আপন মনে নাচছেন এই সুন্দরী যুবতী মৌ। চারদিকে সবুজের সমারোহ, তার মধ্যে এই অসাধারণ নাচ মুগ্ধ করেছে নাগরিকদের। ‘টাপা টিনি’ গানের সাথে কমলা- কালো জমকালো শাড়ি এবং কালো স্লিভলেস ব্লাউজে যুবতীকে অসামান্য সুন্দরী লাগছিল। পাহাড়ি মেয়েদের মত উঁচু করে শাড়ি পড়ে এবং কোমরে অঞ্চল গুঁজে অসামান্য লাস্যে নাচ ছিলেন মৌ। উঁচু করে চুল বেধে খোপায় ফুল এবং পাতা লাগিয়েছিলেন তিনি। এছাড়া হাতে কানে গলায় অক্সিডাইসের গয়নায় যুবতীকে অত্যন্ত সুন্দর লাগছিল। সাজের সাথে মানানসই ছিমছাম মেকআপ করেছিলেন তিনি। সব মিলিয়ে খোলা পরিবেশে তাঁর এই নাচ অত্যন্ত গ্রহণযোগ্যতা পেয়েছে নেটিজেনদের কাছে। ভিডিও শেষে তাঁকে দেখা যায় দিগন্তের অস্তগামী সূর্য এবং সবুজ ক্ষেতের পাশ দিয়ে হেঁটে চলে যেতে।


তাঁর এই ভিডিও শেয়ার করার ২৪ ঘণ্টার মধ্যেই ১৩ হাজার মানুষ ভিডিওটি লাইক করে ফেলেছেন। এছাড়া ভিডিওর কমেন্ট বক্সে তাঁর প্রশংসায় কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। অনেকেই লিখেছেন আগেই নাকি এই গানে নাচবার জন্য তাঁকে আর ও অনেক ভিউয়ার্স রিকোয়েস্ট করেছিলেন এবং অনুরাগীদের কথা রাখতেই তিনি এই গানে নেচেছেন। আপাতত ডান্সার স্টার মৌ (Dance Star Mou) এর এই নাচের ভিডিওর কমেন্ট বক্সে অনুরাগীদের প্রশংসার বন্যা বয়ে যাচ্ছে।

Related Articles