×
অফবিটভাইরালভিডিও

নদীর পাড়ে মনোরম পরিবেশে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

প্রাকৃতিক পরিবেশের মধ্যে অসাধারণ বিহু নৃত্য পরিবেশন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন এক যুবতী। আসাম দেশের লোকগীতি ‘আসাম দেশের চায় কে বাগান ‘ (Assam Deser Chai Ke Bagane)- এর তালে পা মেলালেন ঝিলিক দত্ত সিংহ রায় (Jhilik Dutta Singha Roy) নামে ওই শিল্পী।

আসামের চা বাগানের গান এটি। চা পাতার মনোরম সুবাস যেন চারিদিকে ছড়িয়ে দিলেন ঝিলিক তাঁর নাচের মধ্যে দিয়ে । বঙ্গ নারী শাড়িতে বরাবরই অনন্যা। তাই কালো লাল শাড়ির সাথে নাচের উপযুক্ত মেকআপে ঝিলিকের সাজ আলাদা করে প্রশংসার দাবি রাখে। প্রাকৃতিক পরিবেশের সাথে এক অনবদ্য টান আছে এই লোকনৃত্যের। সবুজ গাছে ঘেরা নদীর ধারে শিল্পীর এই নাচ যেন পরিবেশের সাথে এক অন্যরকমের মেলবন্ধন তৈরী করেছে । নিপুন দক্ষতার সাথে আড়ম্বরহীন এই নাচ খুব সহজেই মন কেড়েছে দর্শকদের।

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্রতিভা প্রদর্শনের এক অন্যতম প্ল্যাটফর্ম হয়ে দাঁড়িয়েছে। তবে শুধুমাত্র প্রতিভা থাকলেই হবে না তার সাথে চাকচিক্যে মোড়া উপস্থাপনাও প্রয়োজন। তবেই তা দর্শকদের আলাদা করে নজর কাড়বে। কিন্তু আড়ম্বরহীন সুন্দর উপস্থাপনাও যে মনোমুগ্ধকর হতে পারে যুবতীর এই নাচ তার প্রমান দিলো। ইতিমধ্যে প্রায় ১৯ হাজারের মতো দর্শক এই ভিডিওটিকে পছন্দ করেছেন। ভিউস সংখ্যাও ছাড়িয়েছে ২ লক্ষের উপরে। অনেক নেটিজেনরাই ঝিলিকের নাচের প্রশংসা করেছেন। অনেকে এর মধ্যে তাঁর ফ্যানও হয়ে গিয়েছেন বলে জানিয়েছেন কমেন্টবক্সে। আগামী দিনে এই সংখ্যা আরো বৃদ্ধি পাক এই কামনাই রইলো।

Related Articles