অফবিটভাইরাল

‘সেকেন্ড হ্যান্ড জওয়ানি’, ফাঁকা রাস্তায় তুমুল নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

প্রবাদ বাক্যে প্রচলিত রয়েছে বাচ্চারা যা কিছু শেখে তা বড়দের দেখে শেখে। বর্তমানে সামাজিক মাধ্যম জনপ্রিয়তা পাওয়ার পর ভেসে আসছে একের পর এক দৃশ্য। যেখানে দেখা যাচ্ছে কখনও বড়রা অসাধারন নাচের মন জয় করেছে দর্শকদের। আবার কখনো দেখা যাচ্ছে বড়দের দেখাদেখি নিয়েছে ছোটরাও মন জয় করেছে দর্শকদের।

বড়দের পাশাপাশি বাচ্চাদের মধ্যেও প্রবণতা হয়েছে সামাজিক মাধ্যম থেকে বিভিন্ন নাচ গান দেখে তা নিমিষেই আয়ত্ত করা। নিজেদের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছে তারাও। বর্তমানে কিছু বাচ্চার প্রতিভা এতটাই নজর কেড়েছে যেটা নিমেষেই ছড়িয়ে পড়ছে হাজার হাজার মানুষের কাছে। সম্প্রতি এই ভাইরাল এর ভিড়ে যুক্ত হয়েছে এক দশ বছরের শিশুকন্যাও।

সম্প্রতি যে ভিডিওটি সামাজিক মাধ্যমে বিপুল জনপ্রিয়তা পেয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ে নেচে চলেছে বলিউড গানের তালে তালে। জনপ্রিয় গান ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’তে (Second Hand Jawani) এনার্জেটিক পারফরম্যান্স করে মুগ্ধ করেছে সকলকে। গানের তালে তালে তার প্রত্যেকটি স্টেপ ,বডি মুভমেন্ট এবং মুখো ভঙ্গিমা এক কথায় অনবদ্য। এই বয়সে এত পারফেক্ট এক্সপ্রেশন অপ্রত্যাশিত তার কাছ থেকে।

তবে এই প্রথম নয়, এর আগেও অনেক নাচের ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমের পাতায়। এই প্রতিভাকে তারই কন্যা টির নাম রাশি শিন্দে (Rashi Shinde)। বলিউড গান হোক কিংবা পাঞ্জাবি গান যে কোন গানের তালে সমান নাচের দক্ষতা রয়েছে এই শিশু কন্যার। ইতিমধ্যে সামাজিক মাধ্যমের হিটলিস্টে নিজের নাম তুলে ফেলেছেন ১০ বছরের এই শিশু কন্যা রাশি শিন্দে।

Related Articles

Back to top button