×
অফবিটভাইরালভিডিও

বন্ধ ঘরে বলিউডের সুপারহিট গানে উদ্দাম নাচ তিন সুন্দরী যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিও

‘তেরা বান জায়ুঙ্গা’-র (Tera Ban Jaunga) সাথে তিন সুন্দরী যুবতীর দুর্দান্ত নাচ নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। ইন্টারনেটকে কাজে লাগিয়ে অনেক মানুষই এখন নিজের প্রতিভার বিকাশ করে জনপ্রিয় হয়ে উঠেছেন। বর্তমানে বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়া তথা সর্বোপরি নেট দুনিয়াকে নিজেদের বিনোদনের মাধ্যম হিসেবে ব্যবহার করায় বিভিন্ন ধরণের প্রচুরসংখ্যক ভিডিও আকছার নেট দুনিয়ায় ভাইরাল হয়ে থাকে। অপরদিকে, নেটিজেনদের একাংশ নিজস্ব প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অন্যদের কাছে পৌঁছে দিয়ে থাকেন।

কেউ পোস্ট করেন নিজের নাচের ভিডিও, কেউ পোস্ট করেন নিজের গান গাওয়ার ভিডিও, কেউ পোস্ট করেন নিজের ছবি আঁকার পুরো সময়ের পদ্ধতির ভিডিও, কেউ পোস্ট করেন রান্নার ভিডিও, কেউ বা অন্যান্য কোনো প্রতিভা নেটিজেনদের সামনে ভিডিওর আকারে তুলে ধরেন। নেট দুনিয়াকে যাঁরা প্রতিভা বিকাশের মাধ্যম হিসেবে বেছে নেন তাঁদের মধ্যে অধিকাংশই ইউটিউবে নিজস্ব চ্যানেল তৈরি করেন। যাঁর চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা এবং ভিডিওতে লাইক ও কমেন্টের সংখ্যা যত বেশি থাকে তিনি তত বেশি জনপ্রিয় বিবেচিত হয়ে থাকেন। ইউটিউবের এমনই এক জনপ্রিয় চ্যানেল ‘One Stop Dance’।

সম্প্রতি এই চ্যানেল থেকে পোস্ট করা তিন যুবতীর নাচের ভিডিও ইউটিউবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। অখিল সচদেবা ও তুলসী কুমারের গাওয়া ‘কবীর সিং’ সিনেমার গান ‘তেরা বান জায়ুঙ্গা’-র (Tera Ban Jaunga) সাথে যুবতীদের নাচ দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন। লম্বা দুধ-সাদা রঙের কুর্তি ও প্যান্ট পরে হাতে গোলাপি ওড়না নিয়ে তাঁরা সেমি-ক্লাসিকাল নাচ পরিবেশন করেছেন। নাচের মধ্যে ওড়নার ব্যবহার তাঁদের দুর্ধর্ষ কোরিওগ্রাফিতে এক অন্য মাত্রা যোগ করেছে। দক্ষ স্টেপস ও এক্সপ্রেশনের পাশাপাশি তাঁদের স্নিগ্ধ রূপ‌ও নেটিজেনদের মন জয় করে নিয়েছে। এই ভিডিওটির ভিউজ সংখ্যা ১৩ মিলিয়নের গণ্ডি পার করে ফেলেছে। অন্য ধারার এই নাচের ভিডিওর কমেন্ট বক্সে নেটিজেনরা নৃত্যরত তিন সুন্দরী যুবতীর মন খুলে প্রশংসা করেছেন।

Related Articles