×
অফবিটভাইরালভিডিও

খোলা আকাশের নীচে সুন্দর সাজে দুর্দান্ত নাচ তিন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

Tapa Tini গানটি এই মুহূর্তে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে নেট দুনিয়ায়। ট্রেন্ডিং এই গানটিতে কম বেশি প্রায় সকলেই পা মিলিয়েছে। বর্ষবরণ উপলক্ষ্যে জনপ্রিয় এই গানে নাচ করে নেটদুনিয়ায় ভাইরাল হলেন তিন যুবতী। তাদের নৃত্যশৈলী খুব সহজেই নেটিজেনদের মন জয় করে নিতে পেরেছে।

নিজেদের ব্যক্তিগত মুহূর্ত সবার সাথে ভাগ করে নেওয়া কিংবা বিশেষ মুহূর্তেকে স্মরণীয় করে রাখতে অনেকেরই এখন অন্যতম ভরসা সোশ্যাল মিডিয়া। এর পাশাপাশি দীর্ঘ লকডাউনে বন্দি থাকা মানুষের কাছে ব্যক্তিগত প্রতিভা দেখানোর অন্যতম গুরুত্বপূর্ন মাধ্যমও হয়ে দাঁড়িয়েছে এই সোশ্যাল মিডিয়া। নাচ,গান,আঁকা থেকে শুরু করে রন্ধনশিল্পে পটীয়সীরাও বর্তমানে ইউটিউবের মাধ্যমে হাজার হাজার মানুষের কাছে তুলে ধরতে পারছে নিজেদের শৈলী। এর ফলে অখ্যাত অনেক প্রতিভাও রাতারাতি বেশ জনপ্রিয় হয়ে উঠছে। পাশাপাশি তাদের এই জনপ্রিয়তা অর্থ উপার্জনের অন্যতম এক মাধ্যমেও পরিণত হয়েছে।

নিজদের নৃত্যশৈলীর জন্য যেসব ডান্স গ্রূপ ইতিমধ্যে ইউটিউবে বেশ জনপ্রিয় তাদের মধ্যে অন্যতম হলো পায়েল ডান্স গ্রূপ। এই ডান্স গ্রূপটি বর্তমানে এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে তাদের সাবস্ক্রাইবারের সংখ্যা ৯ হাজার ছাড়িয়েছে। ১১৭ টি ভিডিও ইতিমধ্যে তারা শেয়ার করেছে নেটমাধ্যমে। নাচের দক্ষতার পাশাপাশি সাদা ও লালের মিশ্রনে শাড়ি এবং তার সাথে মানানসই ব্লাউজে তিন যুবতীর গ্রাম্য লুক নেটিজেনদের মন জয় করে নিয়েছে। ৬৫ হাজার মানুষ ইতিমধ্যে দেখে ফেলেছেন ভিডিওটি। ভাইরাল হওয়ার সাথে সাথেই কমেন্ট বক্স ভরে গেছে প্রশংসায়।

Related Articles