×
অফবিটভাইরালভিডিও

হট মুভে উদ্দাম বেলি ড্যান্স করে তাক লাগালেন সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বেলি ডান্স (Belly Dance) হলো আরবের একটি বিখ্যাত ডান্স ফর্ম। এই ডান্সের জাদুতে আচ্ছন্ন হয়ে আছে সমগ্র দুনিয়া। এই নাচের জাদুতে ঘায়েল হয় যে কোন পুরুষ হৃদয়। মিউজিকের সাথে সাথেই পেটের পেশীকে কাপানো হল এই নাচের মূলকথা। যুগ যুগ ধরে এই নাচের কদর একই রকম রয়ে গেছে। পাশ্চাত্যের বিভিন্ন দেশে দেখা যায় এই নাচের ধারা। তবে বর্তমানে ভারতের এই নাচের জনপ্রিয়তা বাড়ছে। সম্প্রতি ইন্টারনেটে এক যুবতীকে বেলি ডান্সের বিভিন্ন রকমের ভিডিও মাঝেমধ্যেই শেয়ার করতে দেখা যাচ্ছে। এক কথায় বলতে গেলে এই মহিলা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছেন। ওজস্বী ভার্মা নামক এই মহিলাকে মাঝেমধ্যেই নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে বিভিন্ন রকমের বেলি ডান্স এর ভিডিও শেয়ার করতে দেখা যায়। যার প্রত্যেকটি সুপার ভাইরাল হয়। সম্প্রতি তিনি আবারো একটি বেলি ডান্সের ভিডিও (Belly Dance Video) সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, যা রীতিমতো ভাইরাল (Viral) হয়েছে।

বর্তমানে ইন্টারনেটে বিভিন্ন রকমের প্রতিভাবান শিল্পীদের দেখা মেলে। কেউ গান, কেউ নাচ, কেউ আঁকা , কেউ আবৃত্তি বিভিন্ন রকমের প্রতিভার মাধ্যমে আমাদের মনোরঞ্জন করে থাকেন। এক কথায় বলতে গেলে বর্তমানে সোশ্যাল মিডিয়ার পেজগুলি এই সমস্ত প্রতিভাবান শিল্পীদের ভিডিওতে ভরপুর হয়ে থাকে। সম্প্রতি এমনই একজন বেলি ডান্সার মহিলার ভিডিও সোশ্যাল মিডিয়া তোলপাড় করেছে। সেই মহিলা তার বেলি ডান্স এর মাধ্যমে মুগ্ধ করেছেন অজস্র নেটিজেনদের। ‘ডুব যা মেরি পেয়ার মে’ (Doob Jaa Mere Pyaar Main) নামক হিন্দি গানের সাথে অসাধারণ ভঙ্গিমায় নাচতে দেখা গেছে তাঁকে। বর্তমানে এই নাচের ভিডিওক্লিপটি সোশ্যাল মিডিয়ায় সুপার ভাইরাল হয়েছে। এই মহিলা নিজের ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিওটি শেয়ার করেছেন।


ওজস্বী নামক এই মহিলা নাচতে খুবই ভালোবাসেন। তাঁর প্রোফাইলে লেখা আছে তিনি একজন ডান্স লাভার। তিনি যে একজন প্রশিক্ষণপ্রাপ্ত দক্ষ বেলি ডান্সার তা তাঁর ভিডিওগুলি দেখে সহজেই অনুমান করা যায়। এর আগেও তিনি বহু গানের উপর বেলি ডান্স এর ভিডিও শেয়ার করেছেন। বর্তমানে এই হিন্দি গানের সঙ্গে তাঁর নাচের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করে বেড়াচ্ছে। ভিডিওটিতে ওজস্বীকে সাদা রঙের ক্রপ টপের সাথে ফ্লোরাল স্কার্ট পড়ে নাচতে দেখা গেছে। গানের প্রত্যেকটি বিটের সাথেই তাঁর অসাধারণ মুভমেন্ট রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে নেটিজেনদের। অত্যন্ত দক্ষতার সাথে মিউজিকের একটি বিট ও মিস না করে অত্যন্ত ঝলমলে ভঙ্গিমায় তিনি নৃত্য পরিবেশন করেছেন। ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন ‘এই নাচটা আমার ক্রাশ এর জন্য, ডুব যাও মেরে পেয়ার মে’। আপাতত এই বেলি ডান্সের ভিডিও সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য ওজস্বীর ইনস্টাগ্রামে ফ্যান ফলোয়ার্স চোখে পড়ার মতো। তাঁর ইনস্টাগ্রাম পেজ এর ফলোয়ার সংখ্যা ২৩৪ হাজার। বর্তমানে তাঁর শেয়ার করা ‘ডুব যাও মেরে পেয়ার মে’ ভিডিওটি ইতিমধ্যে ৮২ হাজার মানুষ লাইক এবং ৩৫৫ টি কমেন্ট করেছেন।

Advertisement