×
অফবিটভাইরালভিডিও

খোলা মাঠে জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম ড্যান্স পারফরম্যান্স সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে মানুষ সোশ্যাল মিডিয়ার (Social Media) প্রতি প্রচণ্ড মাত্রায় আসক্ত হয়ে পড়েছে। টিভির স্ক্রিনে যতটা না বেশি চোখ রাখে তার থেকেও বেশি চোখ রাখেন মোবাইলের স্ক্রিনে। আর এই মুঠোফোনের দৌলতে আমরা এক ক্লিকেই পৌঁছে যাই বিশ্বের দরবারে। আজকাল আমাদের সকলের হাতেই স্মার্ট ফোন, আর স্মার্ট ফোন থাকলেই তাতে সোশ্যাল মিডিয়ার কোন না কোন সাইটের একাউন্ট থাকা একান্ত বাঞ্ছনীয় হয়ে উঠেছে। বর্তমানে যুবসমাজ নিজেদের প্রতিভাকে প্রদর্শন করার জন্য এই সোশ্যাল মিডিয়াকে একমাত্র মাধ্যম হিসেবে নির্বাচন করেছেন। এখানে নিত্য দিনই নাচ গান আবৃত্তির উপর হরেক রকমের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এক যুবতীর নাচের ভিডিও (Dance Video) তুমুল পরিমাণে ভাইরাল হয়েছে, যা দেখে মুগ্ধ হয়েছেন অজস্র নেটিজেন।

আজকাল অনেকেই ইউটিউবে নিজেদের চ্যানেল খোলেন। এই চ্যানেলে অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শন করার জন্য বিভিন্ন রকমের ভিডিও শেয়ার করেন। সম্প্রতি এই যুবতীও ইউটিউবে একটি চ্যানেল খুলে সেখান থেকে তাঁর নাচের ভিডিও আপলোড করেছেন , যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে সবুজ প্রকৃতির মাঝে খোলামেলা পরিবেশে একটি পার্কের মধ্যে নব্বইয়ের দশকের অত্যন্ত জনপ্রিয় হিন্দি গান ‘তোফা তোফা’ (Tofa Tofa) তে অসাধারণ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করেছেন। এই যুবতীর দুর্দান্ত ভঙ্গিমায় ডান্স পারফরম্যান্স এককথায় অনবদ্য। তাঁর নাচ থেকে সহজেই অনুমান করা যাচ্ছে তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত দক্ষ নৃত্যশিল্পী। মিউজিকের সাথে তাঁর নাচের প্রত্যেকটা স্টেপ ছিল অত্যন্ত নিঁখুত। এছাড়াও যুবতীর পোশাক ছিল অত্যন্ত আকর্ষণীয়। ভিডিওটিতে দেখা যায় কালো রঙের সিকোয়েন্স টপ এবং কালো রঙের জিন্স তিনি পরেছেন। এছাড়া পোশাকের সৌন্দর্য বাড়ানোর জন্য চুল পনিটেল করে বেঁধে তিনি কোমরে পড়েছিলেন হলুদ রঙের প্লিটেট স্কার্ট। পোশাকের সাথে অত্যন্ত সুন্দর ছিমছাম মানানসই ছিল তাঁর মেকআপ।

প্রায় এক বছর আগেও সৌমিক মিউজিক নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। বর্তমানে ভিডিওটি ৪মিলিয়নেরও বেশী ভিউ পেয়ে গেছে। এছাড়াও ২৩ হাজারের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। ইতিমধ্যে ভিডিওটি কমেন্ট বক্সে নিজের প্রশংসা ভরা কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। ‘তোফা তোফা’ গানের সাথে যুবতীর অসাধারণ মুভমেন্ট এবং বডি ব্রেকিং অত্যন্ত আকর্ষণীয়, যা তাঁকে মূহুর্তের মধ্যে নেটদুনিয়ায় জনপ্রিয় করে তুলেছে। আজকাল অনেকেই তাঁদের প্রতিভার মাধ্যমে নেটদুনিয়ায় অত্যন্ত অল্প সময়ে জনপ্রিয়তা পান। এই যুবতীও সে পথে পা বাড়িয়েছেন।

Related Articles