×
অফবিটভাইরালভিডিও

টাপা টিনি, গ্ৰাম্য পরিবেশে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়া (Social Media) আমাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আজকালকার যুব সমাজ নিজেদের প্রতিভা প্রদর্শন করে। এছাড়াও সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে অনেকেই কমবেশি উপার্জন করে থাকছে। আজকাল সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নাচ গান আবৃত্তি বিভিন্ন রকমের ভিডিও আমাদের চোখের সামনে উঠে আসে। তবে এর মধ্যে নাচের ভিডিওগুলো সব থেকে বেশি জনপ্রিয়তা পায়। আজকাল বিভিন্ন ইউটিউবার ইউটিউবে নিজেদের চ্যানেল খুলে সেখানে প্রতিনিয়ত নাচের ভিডিও (Dance Video) আপলোড করে। যা রীতিমতো নেটিজেনদের কাছে জনপ্রিয় হয়েছে। সম্প্রতি এমনই এক যুবতী তার ইউটিউব চ্যানেল থেকে একটি জনপ্রিয় ট্রেন্ডিং গানের নাচের ভিডিও শেয়ার করেছেন, যা নেটিজেনদের মধ্যে আলোড়ন ফেলে দিয়েছে।

আজকালকার দিনে অনেকেই নিজেদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে। সম্প্রতি এমনই এক যুবতী সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও শেয়ার করে আলোড়ন ফেলে দিয়েছে। যুবতীর নাম অনামিকা সাহা (Anamika Saha)। এই যুবতীর নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে যে ইউটিউব চ্যানেল থেকে তিনি মাঝেমধ্যে বিভিন্ন রকমের ভিডিও শেয়ার করেন। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি অত্যন্ত ট্রেন্ডিং এক গান ‘টাপা টিনি’ তে নাচতে দেখা গেছে এই যুবতীকে। ‘বেলা শুরু’ সিনেমার ইমন চক্রবর্তীর (Imon Chakroborty) গলায় গাওয়া এই গান বর্তমানে রীতিমতো ভাইরাল (Viral) হয়ে গেছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই এই গানের ভিডিও পাঠাচ্ছেন। সিনেমাতে গানটি গেয়েছেন গায়িকা ইমন এবং অনিন্দ্য।

‘টাপা টিনি’ গানে নৃত্যরত যুবতীকে ভিডিওতে অত্যন্ত সুন্দর দেখতে লাগছিল। ময়ূরকণ্ঠী রঙের সিল্কের শাড়ির সাথে গোলাপি ব্লাউজে যুবতী অসাধারণ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করে সবার মন জয় করে নিয়েছেন। খোঁপায় বাঁধা চুল এবং সাথে মানানসই গয়নাতে যুবতীকে আকর্ষণীয় দেখতে লাগছিল। সবুজ খোলা প্রান্তর এর মধ্যে গ্রাম্য পরিবেশে নাচতে দেখা গেছে যুবতী অনামিকাকে। আপাতত সোশ্যাল মিডিয়ায় এই ট্রেন্ডিং গানের সাথে নেচে ঝড় তুলেছেন ইউটিউবার অনামিকা।

Related Articles